|

ধর্মঘটের নামে নৈরাজ্য সৃষ্টি ও শিশু মৃত্যুর বিচার দাবী

প্রকাশিতঃ ১০:২৫ অপরাহ্ন | অক্টোবর ২৯, ২০১৮

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহঃ

পরিবহন ধর্মঘটের নামে নৈরাজ্য সৃষ্টির কারনে অ্যাম্বুলেন্সে নবজাতক শিশুর মৃত্যুর জন্য দায়ী এবং নাগরিকদের অপদস্ত কারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে ময়মনসিংহে মানববন্ধন করেছে জনউদ্যোগ ময়মনসিংহ ও জেলা নারী নির্যাতন প্রতিরোধ কমিটির নেতৃবৃন্দ।

রবিবার (২৯ অক্টোবর) বিকেলে নগরীর গাঙ্গিনাপাড় এলাকার শহীদ ফিরোজ-জাহাঙ্গী চত্বরে ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, জনউদ্যোগ ময়মনসিংহ ও জেলা নারী নির্যাতন প্রতিরোধ কমিটির আহ্বায়ক এড, নজরুল ইসলাম চুন্নু, উপদেস্টা এড, ইমদাদুল হক মিল্লাত, নারী নির্যাতন প্রতিরোধ কমিটির সহ-সভাপতি এড, শিব্বির আহমেদ লিটন, সাধরন সম্পাদক সৈয়দা সেলিমা আজাদ প্রমুখ।

এ ছাড়াও কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরাসহ সহস্রাধিক সচেতন মানুষ এই মনববন্ধনে অংশ গ্রহন করেন। মানববন্ধনে নৌ-মন্ত্রীসহ দোষীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহনের জন্য সরকারের কাছে দাবী জানানো হয়।

উল্লেখ্য, সংসদে পাসকৃত ‘সড়ক পরিবহন আইন ২০১৮’র ধারা সংশোধনসহ ৮ দফা দাবিতে গত রবিবার (২৮ অক্টোবর) সকাল ৬টা থেকে সারাদেশে ৪৮ ঘণ্টার ধর্মঘটের ডাক দিয়েছিল বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন।

দেখা হয়েছে: 529
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪