|

ধর্মমন্ত্রীকে রাজাকার বলে কটুক্তি, যুবলীগ নেতার স্ত্রীর নামে মামলা

প্রকাশিতঃ ৮:৫৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৪, ২০১৮

ধর্মমন্ত্রীকে রাজাকার বলে কটুক্তি, যুবলীগ নেতার স্ত্রীর নামে মামলা

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

গত ২৮ আগস্ট ময়মনসিংহ নগরীর গাঙ্গিনারপাড় এলাকায় নিহত যুবলীগ নেতা আজাদ শেখের স্ত্রী দিলরুবা আক্তার দিলু ধর্মমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমানকে রাজাকার বলে কটুক্তি করে বক্তব্য দেওয়ায় তার নামে আদালতে ৫০০/ ৫০১ ধারায় মানহানি মামলা দায়ের হয়েছে।

ময়মনসিংহের অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ১ নং আমলী আদালতের বিজ্ঞ বিচারক রোজিনা খান মামলাটি আমলে নিয়ে কটুক্তিকারী দিলরুবার নামে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।

মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) বিকেলে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ময়মনসিংহ জেলা শাখার যুগ্ম আহবায়ক মোস্তাফিজুর রহমান শাহীন বাদী হয়ে আদালতে ৫০০/ ৫০১ ধারায় মানহানি মামলা দায়ের করেন। মামলার আইনজীবী এড. আব্দুর রহমান আল হোসাইন তাজ এ তথ্য নিশ্চত করেছেন।

মামলার বিবরনে জানা যায়, দিলরুবা ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্তর সম্পর্কে ব্যাপক কুরুচিপূর্ণ বক্তব্য রেখে বলেন, আমার তো মনে হয় তার বাপিই রাজাকার। শেখ হাসিনার বাপকে যে হত্যা করেছিল তার বাপও জড়িত আছে আমার এখন মনে হয়।

দিলরুবা আরও বলেন, শেখ মজিবুরকে যে হত্যা করেছে তার পিছেও তার বাপের হাত আছে এটা আমার বিশ্বাস। শেখ মজিবুরকে যেভাবে নির্মমভাবে হত্যা করেছে ঠিক সেভাবে আমার স্বামীকে হত্যা করা হয়েছে।

আদালতে মামলা করার সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ময়মনসিংহ জেলা শাখার আহবায়ক হুমায়ন রেজা সোহাগ, যুগ্ম আহবায়ক রিমন মোঃ জামায়েল সামি, শরিফ আহমেদ, সদস্য সচিব রিয়াদুল ইসলাম রানা, সদর কমান্ডের সাধারণ সম্পাদক মোঃ করিম আলী মিলন, জেলা কমান্ডের সদস্য দেলোয়ার হোসেন চৌধুরী, আল মামুন।

এ ঘটনায় সমগ্র মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের চেতনা ধারনকারী জনতা ফুসে উঠেছে। আসামি দিলরুবা আক্তার দিলুর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন। মামলার বাদী শাহীনসহ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নেতৃবৃন্দ অবিলম্বে দিলরুবা আক্তারের গ্রেফতার ও বিচার দাবী করে বলেন তার পিছনে ইন্দনদাতাদের তদন্ত সাপেক্ষ আইনের আওতায় আনতে হবে।

দেখা হয়েছে: 551
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪