|

ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগ

প্রকাশিতঃ ১০:৪৫ অপরাহ্ন | জুন ২১, ২০১৮

ছাত্রী-ধর্ষণ-চেষ্টা-Trying to rape a madrasa student in Sirajganj

অনলাইন বার্তাঃ

এক ছাত্রীকে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগ পাওয়া গেছে কারমাইকেল কলেজের শাখা ছাত্রলীগের সভাপতি সাইদুজ্জামান সিজারের বিরুদ্ধে। এই অভিযোগে তাকে সংগঠন থেকে বহিষ্কারের দাবি জানিয়েছেন ছাত্রলীগের একটি অংশ।

ধর্ষিতা ওই নেত্রী বিচার চেয়ে রংপুর-৪ (পীরগাছা ও কাউনিয়া) আসনের সংসদ সদস্য টিপু মুন্সি, সংরক্ষিত মহিলা আসনের এমপি হোসনে আরা লুৎফা ডালিয়া, রংপুর মহানগর ও জেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, রংপুর মহিলা আওয়ামী লীগ, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতিসহ বিভিন্ন লোকের কাছে লিখিত অভিযোগ করেছেন।

কারমাইকেল কলেজ শাখা ছাত্রলীগের নবনির্বাচিত কমিটির সভাপতি সাইদুজ্জামান সিজার তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন, কারমাইকেল কলেজ শাখা ছাত্রলীগের সহসভাপতি পদ না দেয়ায় ওই নেত্রী আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে আমার সুনাম ক্ষুণ্ণ করার চেষ্টা করছে।

সিজার জানান, আমি তাকে হল কমিটিতে ভালো পদ দিতে চাইলে তা প্রত্যাখ্যান করে প্রতিপক্ষ গ্রুপের সঙ্গে হাত মিলিয়ে এই ধরনের মিথ্যা অভিযোগ করেছে, যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

ওই ছাত্রীর লিখিত অভিযোগ থেকে জানা গেছে, সিজার তাকে প্রেমের প্রস্তাব দেয় এবং কলেজ কমিটিতে তাকে গুরুত্বপূর্ণ পদ দেয়ার প্রলোভন দেখায়। কিন্তু তার প্রেমের প্রস্তাব ফিরিয়ে দিলে কলেজ ক্যাম্পাসে সে একদিন তার শ্লীলতাহানি করে।

এরপর সিজার তাকে জোরপূর্বক তার মেসে নিয়ে গিয়ে ধর্ষণ ও ভিডিও ধারণ করে। ধর্ষণের কাথা ফাঁস করলে ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দেয়।

লিখিত অভিযোগে আরও বলা হয়েছে, পরে পবিত্র ধর্মগ্রন্থ ছুঁয়ে শপথ করে তাকে বিয়ে করার আশ্বাস দেয় সিজার। বিয়ের আশ্বাস দেয়ার পর সিজারের রাজনৈতিক ক্যারিয়ারের কথা ভেবে সে বিষয়টি কাউকে বলেনি বলে সে লিখিত উল্লেখ করে।

লিখিত অভিযোগে বলা হয়েছে, ১ জুন রংপুর কারমাইকেল কলেজ শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হলেও সেখানে তাকে কোনো পদও দেয়া হয়নি। এর প্রতিবাদে ১২ জুন দুপুর থেকে গভীর রাত পর্যন্ত তার মেসের সামনে অবস্থান করলে পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়। পরের দিন সকাল ১১টায় থানা থেকে সে মুক্তি পায়। সে এই ঘটনার প্রতিকার চেয়ে ছাত্রলীগ কেন্দ্রীয় নেতাদের হস্তক্ষেপ কামনা করেছেন। সূত্র যুগান্তর

দেখা হয়েছে: 753
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪