|

৭ম শ্রেনীর ছাত্রীকে প্রেমের ফাদে ধর্ষণ মামলায় গ্রেপ্তার ১

প্রকাশিতঃ ৮:৪৬ অপরাহ্ন | এপ্রিল ২৩, ২০১৮

সাইদ সাজু, তানোর প্রতিনিধিঃ

রাজশাহীর তানোরে তানোরে ৭ম শ্রেনীর ছাত্রীকে প্রেমের ফাদে ফেলে অপহরন ও ধর্ষনের মামলায় ১জনকে গ্রেপ্তার করেছে তানোর থানা পুলিশ। গ্রেপ্তারকৃতকে রোববার দুুপরে জেল হাজথে প্রেরন করা হয়েছে।

অপর দিকে উদ্ধার ওই ছাত্রীকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

মামলার বিবরন, পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, তানোর পৌর এলাকার কাশেম বাজার ফকির পাড়া গ্রামের কুতুব উদ্দিনের বিবাহিত পুত্র মনিরুল ইসলাম নিশি (৩৬) একই উপজেলার জৈনক ব্যাক্তির ৭ম শ্রেনীর এক ছাত্রী (১৪) কে প্রেমের ফাঁদে ফেলে গত ২০মার্চ অপহরন করে এক আত্মীয়ের বাড়ি রেখে একাধীকবার ধর্ষন করে।

অপর দিকে ওই ছাত্রীর পরিবার বিভিন্ন এলাকায় খোঁজাখুজি করে কোথাও পাওয়া পায়নি। গত শনিবার বিকালে মনিরুল ওই ছাত্রীকে নিয়ে তানোর পৌর এলাকার কাশেম বাজার ফকির পাড়াস্থ তার বাড়িতে নিয়ে আসে। খবর দেয়া হলে তানোর থানার এসআই সাইফুল ইসলাম রাতে তানোর পৌর এলাকার কাশেম বাজার ফকির পাড়াস্থ মনিরুলের বাড়ি থেকে ওই ছাত্রীকে উদ্ধার এবং মনিরুলকে গ্রেপ্তার করেন।

এঘটনায় ওই ছাত্রীর মা বাদি হয়ে ১জনকে আসামী করে তানোর থানায় একটি অপহরন ও ধর্ষন মামলা দায়ের করেন।

এব্যাপারে তানোর থানার দায়িত্বরত অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত মহিদুল ইসলাম বলেন, এঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে, গ্রেপ্তারকৃতকে জেল হাজতে এবং ভিক্টিমকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে প্রেরন করা হয়েছে।

দেখা হয়েছে: 451
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪