|

ধানের শীষের বিজয় ঠেকাতে পারবে না কেউ: মিনু

প্রকাশিতঃ ১০:০৭ অপরাহ্ন | ডিসেম্বর ১৯, ২০১৮

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধি:
আসন্ন সংসদ নির্বাচন উপলক্ষে বুধবার সকাল ৯টা থেকে দুপুর পর্যন্ত রাজশাহীর ৩ নং ওয়ার্ডে গণসংযোগ কালে ধানের শীষের পদপ্রার্থী মিজানুর রহমান মিনু বলেন,বর্তমানে কোনো ষড়যন্ত্রই ধানের শীষের বিজয় ঠেকাতে পারবে না।

বিএনপি’র ইস্তেহার অন্যান্য দলের থেকে অত্যন্ত ভাল। এতে গজগণের আশা আকাংখার প্রতিফল ঘটবে। বিএনপি বিজয় লাভ করলে ইস্তেহার অনুযায়ী জনগণের সেবা করা হবে।এবং দেশের উন্নয়ন করা হবে।

বিশেষ করে বেকারদের জন্য বিশেষ সুবিধা ও দেশের সুর্য্য সৈনিক মুক্তিযোদ্ধাদের বিশেষ সুবিধা প্রদান এবং বেকারত্ব ভাতা করে দেশের বেকার যুবক যুবতীদের কর্মসংস্থান করা হবে। ফলে বেকাররা মাদক ও সন্ত্রাস ছেড়ে মানব সম্পদে পরিণত হবে।

মিনু আরো বলেন, সারা দেশসহ রাজশাহীতে ধানের শীষের যে গণজোয়ার শুরু হয়েছে কোন ষড়যন্ত্রই ধানের শীষের বিজয় রুখতে পারবে না। রাজশাহীর উন্নয়নের কথা চিন্তা করে মানুষ সঠিক সিদ্ধান্ত নেবে। কারন রাজশাহীর যত উন্নয়ন বিএনপি’র আমল হয়েছে। বিএনপি ক্ষমতা থেকে যাওয়ার পর রাজশাহীর উন্নয়ন থমকে গেছে।

রাজশাহীর উন্নয়নে তাঁর সময়ে যে দীর্ঘমেয়াদী পরিকল্পনা গ্রহন করা হয়েছিল এবং যেসকল প্রকল্প গ্রহন করা হয়েছিল সেগুলো পরবর্তী মেয়র ও সংসদ সদস্য সামান্য কিছু বাস্তবায়ন করেছে। নতুন করে তারা কোন প্রকল্প গ্রহন ও বাস্তবায়ন করতে পারেনি বলে উল্লেখ করেন। রাজশাহীর উন্নয়ন করতে হলে ধানের শীষের কোন বিকল্প নাই। এসময় তিনি জনগণের নিকট ধানের শীষে ভোট প্রার্থনা করেন। এবং আইন শৃংখলা বাহিনীকে নিরপেক্ষভাবে কাজ করা জন্য আহবান জানান।

গণসংযোগের সময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও সাবেক সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী,সাধারণ সম্পাদক আলী হোসেন,সাংগঠনিক সম্পাদক মুরাদ পারভেজ পিন্টু, ৩ নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি ওয়াজির নাজির, ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি বজলুর রহমান কচি, ৬ নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি গোলাম নবী গোলাপ, ধানের শিষের প্রধান নির্বাচনী এজেন্ট ও বিএনপি নেতা ওয়ালিউল হক রানা, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন বাবলু, হাফিজুর রহমান আপেল, যুবদল নেতা রুবেল, মহানগর সংগ্রামী দলের সভাপতি আনোয়ার হোসেন আনন, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক তারেক বিন খালেদ, মহানগর মহিলা দলের যুগ্ম আহবায়ক নাসিরা খানম, মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জমান জনি, যুগ্ম সাধারণ সম্পাদক নাহিনসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্ম প্রমুখ।

দেখা হয়েছে: 486
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪