|

ধাপেরহাটের গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ: স্বামী পলাতক

প্রকাশিতঃ ১০:৩৪ অপরাহ্ন | জুন ২৭, ২০১৮

ধাপেরহাটের গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ স্বামী পলাতক

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা :

ঢাকায় বসবাসকারি গাইবান্ধা জেলার সাদুল্যাপুরে নাজজিন আকতার (২৮) নামে এক গৃহবধুঁকে পাষন্ড স্বামী সেলিম সরকার শ্বাসরোধ করে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

নিহত গৃহবধুঁ উপজেলার ধাপেরহাট ইউনিয়নের হাসানপাড়া গ্রামের মংলু প্রামানিকের মেয়ে ও একই উপজেলার পাতিলাকুড়া গ্রামের সেলিম সরকারের স্ত্রী। ঘাতক সেলিম সরকার সাদুল্যাপুর উপজেলার জামালপুর ইউনিয়নের পাতিলা কুড়া গ্রামের জমির উদ্দিন সরকারের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, প্রায় ১২ বছর আগে তাদের বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের ২টি সন্তান আছে। ঢাকায় আই.সি.বি ব্যাংকের সাবসিডিয়ারী কোম্পানী আইসিবি এসেট ম্যনেজমেন্ট কোং লিঃএর অফিস সহায়ক সেলিম সরকার চাকরির সুত্রে ঢাকা মুগদা থানার মান্দা এলাকায় তার ভগ্নিপতি আইসিবি ব্যাংকের অবঃ সিনিয়র প্রিন্সিপাল অফিসার এ.টি.এম শামসুদ্দিন (তাহের) এর বাসায় (৪৪১ দক্ষিন মান্দা ১ নং পানির টাংকির পার্শ্বে) পরিবার নিয়ে বসবাস করত।

গত সোমবার দিবাগত রাত ১২টার দিকে সেলিম সরকার তার স্ত্রীর বাড়ির কাউকে না জানিয়েই ঢাকা থেকে তার স্ত্রীর লাশ গ্রামের বাড়ী পাতিলাকুড়া গ্রামে নিয়ে আসে এবং শ্বশুরবাড়ীর কাউকে না জানিয়ে দাফনের ব্যবস্থা করে।

এসময় গৃহবধুঁর বাড়ীর লোকজন সংবাদ পেলে ঘটনাস্থলে লাশ দাফনে বাধাঁ দিয়ে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ রাত ২টার দিকে লাশ উদ্ধার করে মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক হাসপাতাল মর্গে পাঠান।

সাদুল্যাপুর থানার সহকারী উপ পরিদর্শক (এ এস আই) আলতাফ হোসেন সাংবাদিকদের জানান, নিহত গৃহবধুর মরদেহের গলার নিচে আঘাতের চিহ্ন ছিল।

সাদুল্যাপুর থানার ওসি বোরহান উদ্দীন ঘটনার সত্যতা স্বীকার করে সাংবাদিকদের জানান, নিহত গৃহবধুর নাক দিয়ে রক্ত বের হচ্ছিল। বিষয়টি সন্দেহজনক হওয়ায় পুলিশ তদন্ত অব্যাহত রেখেছে।

দেখা হয়েছে: 605
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪