|

নকলায় জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৮ উদ্বোধন

প্রকাশিতঃ ৩:৫৬ পূর্বাহ্ন | জুলাই ২০, ২০১৮

নকলায় জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৮ উদ্বোধন

স্টাফ রিপোর্টারঃ

শেরপুর জেলার নকলা উপজেলায় “ স্বয়ংসম্পূর্ণ মাছে দেশ- বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৮ উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষ্যে উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে ১৯ জুলাই বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে একটি শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ পুকুরে দেশীয় জাতের মাছের পোনা অবমুক্ত করে মৎস্য সপ্তাহের উদ্বোধন করেন, আমন্ত্রীত অতিথিবৃন্দ।

পরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রাজীব কুমার সরকার’র সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান এ.কে.এম মাহবুবুল আলম সোহাগসহ অন্যান্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা অধ্যাপক মোস্তাফিজুর রহমান, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সুলতানা লায়লা তাসনীম, সাবেক প্রধান শিক্ষক মজিবর রহমান, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আলমগীর আজাদ, উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা সাবিহা খাতুন প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় বিভিন্ন এলাকার মৎস্যচাষী, মৎস্য ব্যবসায়ী, স্থানীয় সাংবাদিকসহ বিভিন্ন পেশাজীবী, বিভিন্ন শ্রেণির নেতাকর্মী ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নকলায় জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৮ উদ্বোধন

দেখা হয়েছে: 892
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪