|

নকশি কাঁথার জমিনে এবার জয়া আহসান

প্রকাশিতঃ ৯:৫৭ অপরাহ্ন | নভেম্বর ২৪, ২০১৯

নকশি কাঁথার জমিনে এবার জয়া আহসান

বিনোদন, অপরাধ বার্তা.কমঃ কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের গল্প ‘খাঁচা’ নিয়ে চলচ্চিত্র নির্মাণ করেন পরিচালক আকরাম খান। সরকারি অনুদানপ্রাপ্ত এই ছবিতে জয়া আহসান অভিনয় করেছিলেন সরোজিনী চরিত্রে। তার অভিনয় মুগ্ধ করেছে দর্শককে।

সেই মুগ্ধতার রেশ ধরে আবারও একই নির্মাতার ছবিতে অভিনয় করতে চলেছেন জয়া। এটিও নির্মিত হবে সরকারি অনুদানে। ছবির নাম ‘নকশি কাঁথার জমিন’। বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই।

আকরাম খান বলেন, ‘জয়া আহসানের সঙ্গে কথা হয়েছে। তিনি গল্প ও নিজের চরিত্রটি খুব পছন্দ করেছেন। তিনি অভিনয় করতে যাচ্ছেন এখন পর্যন্ত এটা নিশ্চিত। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের এপ্রিলে ছবির শুটিং করবো।’

কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের উপন্যাস ‘বিধবাদের কথা’ অবলম্বনে নির্মিত হবে ‘নকশি কাঁথার জমিন’। এখানে দুই বিধবা বোনের জীবনযাপনের আড়ালে লুকিয়ে থাকা বাংলাদেশের ইতিহাসের এক রক্তঝরা অধ্যায় ফুটে উঠবে।

এদিকে জয়া আহসান বর্তমানে ওপার বাংলার বেশকিছু ছবির কাজ নিয়ে ব্যস্ত। আগামী ২৭ ডিসেম্বর কলকাতায় মুক্তি পাচ্ছে তার অভিনীত ছবি ‘রবিবার’। অতনু ঘোষের পরিচালনায় তার বিপরীতে অভিনয় করেছেন প্রসেনজিৎ। এর মধ্য দিয়ে প্রথমবারের মতো জয়া-প্রসেনজিৎ জুটি পর্দায় দেখবে সিনেমার দর্শক।

দেখা হয়েছে: 694
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪