|

ময়মনসিংহ নগরীর উন্নয়ন কাজের উদ্বোধন করলেন মেয়র টিটু

প্রকাশিতঃ ১০:৫৫ অপরাহ্ন | মে ১৯, ২০১৮

ময়মনসিংহ নগরীর উন্নয়ন কাজের উদ্বোধন করলেন মেয়র টিটু

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহঃ

প্রতিটি কাজের সমালোচনা করা সহজ হলেও সে কাজ সুষ্ঠুভাবে বাস্তবায়ন কঠিন বলে মন্তব্য করেছেন ময়মনসিংহ পৌরসভার মেয়র ইকরামুল হক টিটু।

শনিবার (১৯ মে) দুপুরে নগরের কাচিঝুলী স্টাফ কোয়ার্টার জামে মসজিদের গেইট নির্মাণ ও খাগডহরে বালুর ঘাটে রাস্তা উদ্বোধন কালে তিনি এ মন্তব্য করেন।

নগরীর বিভিন্ন ওয়ার্ডে উন্নয়ন কাজের পরিদর্শনে গিয়ে গুনগত কাজের মান নিশ্চিত কল্পে এলাকাবাসী আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মেয়র টিটু বলেন, যে যেদিকে সম্ভব সেদিকে কাজ করছে। এ কারণে উন্নয়ন কার্যক্রম পরিচালনা করতে গিয়ে এখন সমস্যায় পড়তে হচ্ছে। সন্তান জন্ম দিতে যেমন একজন মাকে প্রসব বেদনা সহ্য করতে হয়, তেমনি উন্নয়নের সুফল ভোগ করতে চাইলে একটু ধৈর্য ধরতে হবে, কষ্ট সহ্য করতে হবে। বলেন মেয়র।

ময়মনসিংহ নগরীর উন্নয়ন কাজের উদ্বোধন করলেন মেয়র টিটু

নগরবাসীকে আরও দায়িত্বশীল হওয়ার আহ্বান জানিয়ে ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের অন্যতম নেতা ও মেয়র বলেন, বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। দ্রুত উন্নত দেশে পরিণত হবে। কিন্তু নাগরিক হিসেবে আমরা এখনো উন্নত হতে পারিনি। দায়িত্বশীল আচরণ করতে শিখিনি। ময়লা-আবর্জনা নির্দিষ্ট স্থানে না ফেলে নালা নর্দমায় ফেলছি, আইন না মেনে গাড়ি নিয়ে চলাচল করছি। কিন্তু সমালোচনা করছি জনপ্রতিনিধিদের। সমালোচনা গঠনমূলক হতে হবে, উদ্দেশ্য প্রণোদিত নয়।

নগরীর উন্নয়ন কাজের উদ্বোধন অনুষ্ঠানে ময়মনসিংহ পৌরসভার কাউন্সিলর মো.সাঈদ হোসেন, কাউন্সিলর আসাদুজ্জামান বাবু, পৌরসভার উপ সহকারী প্রকৌশলী মো.জসীম উদ্দিন, পৌর শ্রমিক কর্মচারী সমিতির সাধারন সম্পাদক মামুন আহম্মেদসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।

দেখা হয়েছে: 729
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪