|

নজরুল বিশ্ববিদ্যালয় দুইদিন ব্যাপী ছায়াছবি উৎসব শুরু

প্রকাশিতঃ ১২:০৯ পূর্বাহ্ন | নভেম্বর ০১, ২০১৮

আবু রাইহান, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি:

‘চিত্তে নিত্য চলচ্চিত্র’ এই শ্লোগান নিয়ে ময়মনসিংহের ত্রিশালে অবস্থিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে দুই দিনব্যাপী ছায়াছবি উৎসব শুরু হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ফিল্ম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের আয়োজনে মঙ্গলবার সকালে পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে উৎসবের উদ্বোধন করেন বিশিষ্ট চলচ্চিত্র নির্মাতা মোরশেদুল ইসলাম।

এ সময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এএইচএম মোস্তাফিজুর রহমান, ফিল্ম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের প্রধান তুহিন অবন্ত প্রমুখ উপস্থিত ছিলেন। পরে বিশ্ববিদ্যালয়ের সম্মেলন কক্ষে গণমাধ্যম ব্যক্তিত্ব ম. হামিদের সভাপতিত্বে সিনেমা নিয়ে মুক্ত আলোচনা অনুষ্ঠিত হয়। এতে চলচ্চিত্র নির্মাতা মোরশেদুল ইসলাম, আকরাম খান ও এস এ হক অলিক শিক্ষার্থীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

উৎসবে প্রদর্শনের জন্য সারাদেশ থেকে ১২৪টি শর্ট ফিল্ম জমা পড়ে। এর মধ্য থেকে বাছাই করে ২৪টি শর্ট ফিল্ম উৎসবে প্রদর্শিত হবে এবং ছয়টি ক্যাটাগরিতে ৬টি শর্ট ফিল্ম পুরষ্কৃত হবে। উৎসবের মিডিয়া পার্টনার সময় টেলিভিশন।

দেখা হয়েছে: 597
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪