|

ঈশ্বরগঞ্জে স্বামীকে বেঁধে নববধূকে তুলে নিয়ে গণধর্ষণ

প্রকাশিতঃ ৪:১৭ অপরাহ্ন | এপ্রিল ০৭, ২০১৮

উবায়দুল্লাহ রুমি ,ঈশ্বরগঞ্জ:
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক নববধূকে তুলে নিয়ে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ দুই যুবককে আজ শনিবার দুপুরে আটক করেছে।

মামলার এজাহারের বিবরন থেকে জানা যায়, ওই গৃহবধুর বাড়ি জামালপুরের মেলানন্দহ উপজেলায়। সে ভালুকা উপজেলার একটি টেক্সটাইল মিলে শ্রমিকের কাজে কর্মরত ছিলেন। সেই কর্মস্থল থেকেই ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা মরিচার চরের এক যুবকের সাথে পরিচয় হয়। পরে উভয় প্রেমে জড়িয়ে গত দুই মাস পূর্বে বিয়ে করেন।

উপজেলার উচাখিলা ইউনিয়নের একটি গ্রামের গার্মেন্ট শ্রমিক যুবক প্রেমের সুবাদে গত দুই মাস আগে আরেক গার্মেন্ট কর্মীকে বিয়ে করেন। বাবার বাড়ি থেকে বেরিয়ে গত শুক্রবার বিকেলে স্বামীর বাড়িতে ফেরেন নববধূ। কিন্তু গভীর রাতে উচালিখার মরিচারচর নামাপাড়া গ্রামের আল আমিন, রতন মিয়া, আবুল বাশার ওরফে বাদশাসহ অন্তত ৭ ব্যক্তি স্বামীকে বেঁধে রেখে তুলে নিয়ে যায় নববধূকে। ব্রহ্মপুত্র নদের বালু চরে নিয়ে চালানো হয় পাশবিক নির্যাতন।

নির্যাতিতার স্বামী জানিয়েছে, রাত ১ টার দিকে হঠাৎ তাদের দরজায় এসে ডাকাডাকি করে প্রতিবেশী আল আমিন সহ কয়েকজন। দরজা খুলতেই তিন জন তাকে ধরে বাড়ির কাছে একটি স্থানে নিয়ে হাত-পা ও মুখ বেঁধে ফলে। অন্যরা তার স্ত্রীকে তুলে নিয়ে যায়। নির্যাতিতা নববধূ জানিয়েছেন, চার ব্যক্তি তার মুখ বেঁধে বাড়ি থেকে পাশের ব্রহ্মপুত্র নদের বালু চরে নিয়ে যায়। সেখানে তার ওপর পাশবিকতা চালানো হয়।

এদিকে নববধূকে তুলে নিয়ে গণধর্ষণের খবর পেয়ে ঈশ্বরগঞ্জ থানার একদল পুলিশ শনিবার সকালে এলাকায় অভিযান শুরু করে। উদ্ধার করে থানায় নিয়ে আসা হয় নির্যাতনের শিকার নারীকে। আটক করা হয় আবুল বাশার ওরফে বাদশা মিয়া ও রতন মিয়া নামের দুই যুবককে।

ঈশ্বরগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. গোলাম মাওলা বলেন, নারীকে তুলে নিয়ে ধর্ষণের ঘটনায় ৭ জনকে আসমি করে মামলা হয়েছে। ২ জনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতার অভিযান চলছে।

দেখা হয়েছে: 393
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪