|

শ্বশুর বাড়ি থেকে নববধূ মরদেহ উদ্ধার

প্রকাশিতঃ ৩:৪৫ পূর্বাহ্ন | এপ্রিল ০২, ২০১৮

নববধূ-মরদেহ-উদ্ধার-Bride body recovered from her in-laws

খাইরুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধি:

বিয়ের এক মাস যেতে না যেতেই শ্বশুর বাড়ি থেকে লাশ হয়ে ফিরল নববধূ মিম আক্তার (২১)।  রবিবার সকালে শহরের কৃষ্ণকাঠি শ্বশুর বাড়ি থেকে পুলিশ তাঁর মরাদেহ উদ্ধার করে।

পুলিশ ও নববধূর স্বজনরা জানায়, কৃষ্ণকাঠি এলাকার ফারুক মিনার ছেলে ভাড়ায় মোটরসাইকেল চালক রাকিব মিনার সঙ্গে পৌরসভা খেয়াঘাট এলাকার ইলেট্রিশিয়ান দুলাল গাজীর মেয়ে মিম আক্তারের এক মাস পূর্বে বিয়ে হয়। বিয়ের পর শ্বশুর বাড়িতে থাকতো মিম। শনিবার রাতে মিমের সঙ্গে তাঁর স্বামীর ঝগড়া হয়।

রাত ১১টার দিকে স্বামী রাকিব মিনা ফোন করে মিমের বাবাকে জানায়, তাঁর মেয়ে ঘরে ফ্যানের সঙ্গে ওড়না জড়িয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে মিমের বাবা দুলাল গাজী গিয়ে দেখেন তাঁর মেয়ের নিথর দেহ পড়ে আছে রাকিবের কক্ষের বিছানায়। সকালে পুলিশ গিয়ে মরাদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ঝালকাঠি থানার ওসি মো. তাজুল ইসলাম জানান, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্তের পরে মৃত্যুর আসল কারণ জানাযাবে।

দেখা হয়েছে: 392
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪