|

নরসিংদীতে চুরির সন্দেহে নারীকে গাছে বেঁধে নির্যাতন

প্রকাশিতঃ ৫:৩০ অপরাহ্ন | জুলাই ০৬, ২০১৮

নরসিংদীতে চুরির সন্দেহে নারীকে গাছে বেঁধে নির্যাতন

স্টাফ রিপোর্টারঃ

নরসিংদীর সদর উপজেলার পাঁচদোনায় চুরির সন্দেহে আকা বেগম (২৭) নামে এক নারীকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে পাঁচদোনায় ইউনিয়নে চরমাধবদী এলাকার এই ঘটনা ঘটে। আকা বেগম পাঁচদোনা ইউনিয়নের নেহাব গ্রামের বাসিন্দা।

এলাকাবাসী জানায়, চরমাধবদী এলাকার আবুল হোসেনের স্ত্রী রিনা বেগম (কথিত পুলিশের সোর্স) টাকা চুরির অপরাধে বৃহস্পতিবার সকালে আকা বেগম নামে এক নারীকে রাস্তার পাশে গাব গাছে বেঁধে লাঠিপেটা করেন। নির্যাতনের দৃশ্য দেখতে শত শত লোক জড়ো হয় তার বাড়ির সামনে। টাকা চুরি করলেও ওই নারীকে আইনের হাতে তুলে দেওয়ার অনুরোধ করেন এলাকাবাসী। রিনা কারও কথা না শুনে বিকেল পর্যন্ত ওই নারীর ওপর নির্যাতন করেন। বিকেল সাড়ে ৪টার দিকে নরসিংদীর পুলিশ সুপার সাইফুল্লা আল মামুনের হস্তক্ষেপে ঘটনাস্থল থেকে ওই নারীকে উদ্ধার করে মাধবদী থানায় আনা হয়।

নাম প্রকাশ না করার শর্তে ওই এলাকার এক বাসিন্দা জানায়, র্দীঘদিন যাবত রিনা এলাকায় পুলিশের সোর্স হিসেবে পরিচিত। এলাকায় তার অনেক প্রভাব। স্থানীয় কিছু নেতাও তাকে আশ্রয় দেয়। সে সুযোগ কাজে লাগিয়ে রিনা এলাকায় নানা অপকর্ম করে বেড়াচ্ছে। সে পুলিশের সোর্স বলে তাকে সবাই ভয় পায়। সে এলাকার অনেকের নামে মিথ্যা মামলা করেছে। তাই তার সঙ্গে কথা বলতে অনেকে ভয় পায়।

ওই বাসিন্দা আরও জানান, সর্বশেষ আজ আকা বেগম নামে এক নারীকে দিনভর গাছে বেঁধে নির্যাতন করেন। তার ভয়ে কেউ সামনে গিয়ে বাধাঁ দিতে পারে নাই ।

মাধাবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াছ জানান, ঘটনাস্থল থেকে নির্যাতিত ওই নারীকে উদ্ধার করা হয়েছে। যাচাই-বাচাই করে মামলা করা হবে।

দেখা হয়েছে: 620
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪