|

নাগেশ্বরীতে রাতের আঁধারে চুরি করতে গিয়ে যুবকের মৃত্যু

প্রকাশিতঃ ৮:৩৩ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২৩, ২০১৮

মোঃ জাহিদ,কুড়িগ্রাম প্রতিনিধিঃ

নাগেশ্বরীতে রাতের আঁধারে চুরি করতে গিয়ে যুবকের মৃত্যু। বৃহস্পতিবার রাতে কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার পৌরসভার বাজার মসজিদ এলাকায় ভাই ভাই টেলিকম দোকানে চুরি করতে গিয়ে স্বপন মিয়া (১৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত স্বপন মিয়া নাগেশ্বরী সদরের বানিয়াপাড়া এলাকার মুকুল মিয়ার পুত্র।

জানা যায়, দোকানের বাশের তৈরি ছাদের জোড়া খুলে সেখান দিয়ে সে ভিতরে যাওয়ার পরিকল্পনা করে। এ সময় তার দেহ নিচে নেমে গেলে গলায় ছাদ আটকে যায়। এতে শ্বাসরোধ হয়ে তার মৃত্যু হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

ভাই ভাই টেলিকম দোকান মালিক মোঃ আমিনুল জানান- শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকালে দোকান খুলে ছাদের নিচে যুবকের দেহটি ঝুলন্ত অবস্থায় দেহটির মাথা ও দু’হাত ছাদের উপর দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

এ ব্যাপারে নাগেশ্বরী থানার ওসি (তদন্ত) মোঃ সাইফুল ইসলাম জানান- দুই দিকের ছাদের চাপে শ্বাসরোধ হয়ে মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা হয়েছে।

দেখা হয়েছে: 408
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪