|

নাঙ্গলকোটে মাদক প্রতিরোধ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত!

প্রকাশিতঃ ৫:৪১ অপরাহ্ন | জুলাই ০১, ২০১৮

নাঙ্গলকোটে মাদক প্রতিরোধ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত!

সাইফুল ইসলাম, কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার যুক্তিখোলা বাজারে জেন্টেল পার্ক রেষ্টুরেন্ট এন্ড কমিউনিটি সেন্টারে গতকাল শনিবার হিস সলিসিটর ইউকে এর আয়োজনে আর্ন্তজাতিক মাদক বিরোধী দিবস ২০১৮ উপলক্ষে মাদক প্রতিরোধ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে নাগরিক বিপ্লব কেন্দ্রীয় কমিটির সভাপতি সলিসিটর মোহাম্ম্দ ইকরামুল হক মজুমদার মোবাইলের মাধ্যমে স্বাগত বক্তব্য রাখেন। লালমাই উপজেলার বিএনপি নেতা মো: আবুল কাশেমের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন, নাগরিক বিপ্লব কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক এড.রোকন উদ্দিন মিয়া।

এ সময় আলোচনা রাখেন বাংলাদেশ সুপ্রিমকোর্টের সিনিয়ার এড. সামচুল আলম, সামাদ উদ্দিন দুলাল, এডভোকেট শরীফ সাথী, পেরিয়া ইউপি: সাবেক মেম্বার রফিকুল ইসলাম প্রমুখ।

বক্তরা বলেন, মাদক একটি সামাজিক ব্যাধি, মাদকের করাল গ্রার্স থেকে যুব সমাজকে রক্ষা করতে হবে, একজন মাদকাশক্ত ব্যাক্তি একটি বড় পরিবার, মাদক যার যার অবস্থান থেকে আমরা সকলে প্রতিহত করতে হবে। আমাদের সমাজের সচেতন নাগরিকদের দায়িত্ব মাদক নির্মূলে সহয়তা করা হিন্স সলিসিটর ইউকে এবং নাগরিক বিপ্লব কেন্দ্রীয় কমিটির সামাজিক ও জনকল্যন মূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।

দেখা হয়েছে: 509
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪