|

নানা-নানীর বিরুদ্ধে নাতি-নাতনির সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ১:৪৭ পূর্বাহ্ন | অগাস্ট ২১, ২০১৮

নানা-নানীর বিরুদ্ধে নাতি-নাতনির সংবাদ সম্মেলন

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে নানা-নানীর বিরুদ্ধে নাতীরা সংবাদ সম্মেলন করেছে। রবিবার সকাল ১১টায় উপজেলার চাদঁপাড়া নিজ বাসায় নাতনি শাহজীন হুর সুচী উপস্থিত সাংবাদিকদের সামনে লিখিত সংবাদ সম্মেলনে বলেন, মা আলেমাতুন শাহী (রিমিটি ) বোয়ালিয়া স্কুলের শিক্ষিকা ছিলেন।

তার বাবার বাড়ী পৌর সভার বোয়ালিয়ায়। তিনি শাহ আলমের কন্যা। গত ২৫-১১-১৬ ইং তারিখে বাবাসহ আমরা দুই ভাই-বোন বাবার কর্মস্থল বগুড়ায় ভাড়া বাসায় থাকার সুযোগে মা রাতে সবার অজান্তে বোয়ালিয়াস্থ বাড়ীতে আত্বহত্যা করে।

এদিকে মা আলেমাতুন আত্বহত্যার পর নানী নূরুন্নাহার বেগম বাদী হয়ে আমার বাবা শাজাহান (সরকারী চাকুরিজীবি)কে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পরবর্তীতে মেডিক্যাল রিপোর্টে এ হত্যা কান্ডের কোন আলামত এবং বাদী পক্ষের স্বাক্ষী প্রমান দিতে না পারায় থানা থেকে মামলাটি চুড়ান্ত রিপোট প্রদান করেন ।

সংবাদ সম্মেলনে আরও তারা বলেন, মা’র চাকুরির সুবাদে বাবা নানার বাড়ীর পার্শ্বে জমি ক্রয় করে নিজস্ব বাসা করেন এবং সেখানেই মা সহ তারা বসবাস করতেন। একপর্যায়ে নানীর কারনেই মা আত্বহত্যা করেছে। আত্বহত্যাকে হত্যা মামলা করে ব্যর্থ হয়ে নানা শাহ আলম ও নানী নুরুন্নাহার বেগম এখন বাবার তৈরী বাসায় থাকা মালামাল সহ বাসাটি অবৈধ ভাবে দখল করে নিয়ে আছে।

গত ২২-১১-১৭ ইং তারিখে বাবাসহ আমরা দুই ভাই-বোন বোয়ালিয়াস্থ বাসায় গেলে নানা-নানী সহ অজ্ঞাত আরো ৫/৬ জন ভাড়াটিয়া যুবক বাবা ও আমাদেরকে হত্যার উদ্যেশে মারপিট করে বাড়ী থেকে তারিয়ে দিয়ে মালামালসহ বাড়ী টি দখল করে নিয়েছে।

এমতাবস্থায় বাবা ও আমরা দুই ভাই-বোন নিরাপত্তাহীনতায় ভুগছি।তাই উপরোক্ত ঘটনা বলি বিবেচনায় নিয়ে নিরাপত্তা নিশ্চিতের জন্য প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছি। সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শাহাদৎ হোসেন, আব্দূল হাকিম ও জাহিদুল মন্ডল প্রমূখ।

দেখা হয়েছে: 795
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪