|

নান্দাইলে দুপক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ৫

প্রকাশিতঃ ৩:২৪ অপরাহ্ন | জুন ০১, ২০১৮

নান্দাইলে দুপক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ৫

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় হলুদ ক্ষেতে মুরগি প্রবেশকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় আবুল হাসেম (৫৫) নামে ১ জন নিহত হয়েছেন। এঘটনায় অন্তত আরও ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করেছেন।

শুক্রবার (১ জুন ) সকালে উপজেলার উত্তর বানাইল এলাকায় এ ঘটনাটি ঘটে। আহতরা হলেন- আবুল হাসেমের ছেলে আলী উসমান (৪০) ও সুজন মিয়া (২৫), মেয়ে ঝর্ণা বেগম (২৭) এবং ওই এলাকার আবুবক্কর ছিদ্দিক ও তার ছেলে ইলিয়াস আলী (৪৫)।

নান্দাইল মডেল থানার ওসি কামরুল ইসলাম মিয়া এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি বলেন, উপজেলার উত্তর বানাইল গ্রামের আবুবক্কর ছিদ্দিকের হলুদ ক্ষেতে পাশের বাড়ির হাসেম আলীর মুরগি প্রবেশ করে। পরে সেই মুরগিকেই কেন্দ্র করে দুপক্ষের মধ্যে কথাকাটি শুরু হয়। তখন একপর্যায়ে দুপক্ষের মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় উভয় পক্ষের ৫ জন আহত হয়।

তিনি আরও জানান, পরে স্থানীয়রা গুরতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে মমেক হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক হাসেমকে মৃত ঘোষণা করেন। এদিকে হাসেমের মরদেহ পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় আবুবক্কর ও তার ছেলে ইলিয়াসকে আটক করা হয়েছে। তবে এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও পুলিশের এই কর্মকর্তা জানিয়েছেন।

দেখা হয়েছে: 321
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪