|

নান্দাইলে নিরাপদ চিকিৎসা চাই শীর্ষক আলোচনা সভা

প্রকাশিতঃ ৮:১৯ অপরাহ্ন | ডিসেম্বর ০৭, ২০১৮

নিজস্ব প্রতিনিধিঃ

ময়ময়সিংহের নান্দাইলে নিরাপদ চিকিৎসা চাই শীর্ষক আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) নান্দাইল উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি কার্যালয়ে এ শীর্ষক আলোচনা সভা অনুষ্টিত হয়।

নিরাপদ চিকিৎসা চাই’র নান্দাইল উপজেলা শাখার যুগ্ম আহবায়ক আবু হানিফ সরকার সাংবাদিকের সঞ্চালনায় অনুষ্টানের অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন নিরাপদ চিকিত্সা চাই এর ময়মনসিংহ জেলার বাইস চেয়ারম্যান এ্যাডভোকেট এ.টি.এম মাহবুবুর রহমান। নান্দাইল পৌরসভার মেয়র মোঃ রফিক উদ্দীন ভূইয়া। নিরাপদ চিকিৎসা চাই ময়মনসিংহ জেলার সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার দীপক চন্দ্র দে। আইনজীবী রেজাউল করীম সোহাগ প্রমূখ।

এ্যাডভোকেট এটিএম মাহবুবুর রহমানের বক্তব্যে তিনি প্রত্যেক কর্তব্যরত ডাঃ কে তাদের চিকিত্সা সেবায় আন্তরিকতা প্রদর্শনের জন্য আহবান জানিয়েছেন। তিনি বাংলাদেশ সরকারের কাছে নিরাপদ চিকিৎসা চাই’র মাধ্যমে বালাদেশের কোন নাগরিক যেন চিকিত্সার অভাবে না মরে যায় তা নিশ্চিত করতে দাবি জানিয়েছে।

এছাড়াও তিনি ডাক্তারদের অবহেলা, সরকারী ঔষধ নিয়মিত সাধারন জনগণের কে না দিয়ে স্বজনদের সাথে ভাগাভাগি না করা, নিয়মিত ডিউটি না করে অফিস টাইমে প্রাইভেট চিকিত্সায় ব্যাস্ত হয়ে অতিরিক্ত টাকা ইনকাম করা এবং সিজার নামক কালচার থেকে সাধারন জনগনদেরকে মুক্ত করতে কঠোর ব্যাবস্থা গ্রহনের কথা উল্লেখ করেছেন।

পরে পৌর মেয়র তার বক্তব্যের মাধ্যমে নান্দাইল উপজেলায় নিরাপদ চিকিৎসা নিশ্চিত কল্পে সকল প্রকার সহযোগিতা করবেন বলে জানিয়েন। এ সময় নিরাপদ চিকিৎসা চাই’র নান্দাইল উপজেলার সকল সদস্য, সাংবাদিক, সমাজ সেবকবৃন্দ উপস্থিত ছিলেন

দেখা হয়েছে: 741
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪