|

নান্দাইলে ভাইয়ের হাতে ভাই খুন!

প্রকাশিতঃ ৭:১৪ অপরাহ্ন | অগাস্ট ২৬, ২০১৮

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহের নান্দাইল উপজেলার আঁচারগাও ইউনিয়ানে টাকা ও পারিবারিক জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের দায়ের কোপে বড় ভাই নিহত হয়েছে। নিহতের নাম ফিরুজ মিয়া (৬০)। তবে এ ঘটনায় আর কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

রবিবার (২৬ আগস্ট) সকাল ১১ টার দিকে উপজেলার পূর্ব শিবনগর গ্রামে এ হত্যকাণ্ডের ঘটনা ঘটে।

নান্দাইল থানার ওসি কামরুল ইসলাম মিঞা এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, উপজেলার আঁচারগাও ইউনিয়ানের পূর্ব শিবনগর গ্রামের মৃত আব্দুল জব্বারের বড় ছেলে ফিরুজের সঙ্গে ছোট ভাই মিলনের দীর্ঘদিন ধরে টাকা ও পারিবারিক জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই জেরে আজ সকালে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটির ঘটনা ঘটে।

পরে একপর্যায়ে ছোট ভাই মিলন তার বড় ভাইকে দা দিয়ে মাথায় এ্যালোপাথারি কুপায়। তখন ফিরুজের চিৎকারে স্বজনরা এগিয়ে আসলে অভিযুক্ত মিলন পালিয়ে যায়।

তিনি আরও বলেন, এ সময় স্থানীয়রা গুরতর আহত ফিরুজকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এ ঘটনায় এখনো কাউকে আটক করতে পারেনি পুলিশ। তবে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 623
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪