|

বাঁশঝাড়ে পঞ্চাশোর্ধ্ব নারীর জবাই করা লাশ, যুবক আটক

প্রকাশিতঃ ১১:০৮ অপরাহ্ন | জানুয়ারী ২৬, ২০২০

বাঁশঝাড়ে পঞ্চাশোর্ধ্ব নারীর জবাই করা লাশ, যুবক আটক

নিজস্ব প্রতিবেদকঃ নীলফামারীর কিশোরগঞ্জে স্বামী পরিত্যক্তা মেহেরজানা বানু (৫০) নামে এক নারীকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার সকাল ১০টার দিকে এলাকাবাসী ওই নারীর বাড়ি থেকে অর্ধ কিলোমিটার অদূরে দক্ষিণ দুরাকুটি গ্রামের একটি বাঁশঝাড়ে জবাই করা মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

দুপুর আড়াইটার দিকে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় আজাহারুল ইসলাম (২৭) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

মেহেরজান বানু উপজেলার বাহাগিলি ইউনিয়নের নয়ালখাল ডাকঘরপাড়া গ্রামের মৃত আজির উদ্দিনের মেয়ে।

এলাকাবাসী জানিয়েছে, প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর মেহেরজানা বাবার বাড়ি এসে আশ্রয় নেয়। পরে মিজানুর রহমান মিজান নামের একজনকে বিয়ে করে। কিন্তু আড়াই তিন বছর আগে দ্বিতীয় স্বামীর সঙ্গেও তার বিচ্ছেদ ঘটে। ছেলে মেয়েদের বিয়ে হয়ে যাওয়ায় মেহেরজানা একাই থাকতো ও ফসলি জমিতে দিনমজুরি করতো।

নাম প্রকাশে অনিচ্ছুক এক গৃহবধূ জানান, মেহেরজানা খালা প্রতিদিন রাত আটটায় রাতের খাবার শেষে গ্রামের দোকানপাড়ের আলাকুলের দোকানে বসে টেলিভিশন দেখতো। অসহায় হওয়ার কারণে তিনি সরকারীভাবে এবার দুর্যোগ সহনীয় পাকা ঘর পেয়েছেন। ওই গৃহবধূর মতে শনিবার রাতে খাওয়া শেষে তিনি দোকানপাড়ে টেলিভিশন দেখতে যান। এরপর আর বাড়ি ফেরেনি।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুন অর রশীদ জানান, রংপুর থেকে পিবিআইয়ের একটি দল ঘটনাস্থলে এসে তদন্ত করে লাশের সুরতহাল তৈরি করে। এরপর বেলা তিনটায় মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় এক যুবককে আটকের পর জিজ্ঞাসাবাদ করা হচ্ছে । মামলার প্রস্তুতি চলছে।

দেখা হয়েছে: 376
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪