|

নারীর সঙ্গে পরকীয়ায় স্বামীর যৌনাঙ্গ কেটে দিলেন স্ত্রী

প্রকাশিতঃ ১০:০৮ অপরাহ্ন | জুন ২৩, ২০১৮

নারীর সঙ্গে পরকীয়ায় স্বামীর যৌনাঙ্গ কেটে দিলেন স্ত্রী

স্টাফ রিপোর্টারঃ

নওগাঁ জেলার বদলগাছী উপজেলায় এক বিধবা নারীর সঙ্গে পরকীয়ার অভিযোগে এক যুবকের যৌনাঙ্গ কেটে দিয়েছেন তার স্ত্রী। ২২ জুন, শুক্রবার দিবাগত রাতে উপজেলার বিলাশবাড়ি ইউনিয়নের চকনরসিং গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দাদের বরাত দিয়ে পুলিশ জানায়, স্ত্রী ও দুই সন্তান থাকা সত্ত্বেও চকনরসিং গ্রামের এক যুবক নজিপুরের এক বিধবা নারীর সঙ্গে পরকীয়ায় লিপ্ত হন। অনেক নিষেধ করার পরও তাদের পরকীয়া চলছিল। কয়েকদিন আগে প্রতিবেশীর এক বিয়ের অনুষ্ঠানে তারা ‘অনৈতিক কার্যকলাপে’ লিপ্ত হলে যুবকের স্ত্রী তা দেখে ফেলেন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাদ চলছিল।

ওই বিবাদের জেরে শুক্রবার দিবাগত রাতে ব্লেড দিয়ে যুবকের যৌনাঙ্গ কেটে ফেলেন স্ত্রী। পরে যুবকের চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে আসেন। তারা সঙ্গে সঙ্গে তাকে নওগাঁ সদর হাসপাতালে নেন। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন স্বজনরা।

বদলগাছী থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহিনুর ইসলাম জানান, ওই যুবকের স্ত্রীকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

দেখা হয়েছে: 853
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪