|

অভিনেত্রী নায়িকা পপির হানিমুন

প্রকাশিতঃ ১২:০৬ পূর্বাহ্ন | মে ২৯, ২০১৯

অভিনেত্রী নায়িকা পপির হানিমুন

বিনোদন বার্তাঃ ঢাকাই চলচ্চিত্রের নন্দিত অভিনেত্রী পপি। উপহার দিয়েছেন বহু সুপারহিট ছবি। জয় করে নিয়েছেন কোটি কোটি ভক্তের মন। কাজের স্বীকৃতি হিসেবে পেয়েছেন তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

পর্দায় শাকিল খান, রিয়াজ, ফেরদৌসদের সঙ্গে তার রোমান্স প্রশংসা পেয়েছে। এইসব নায়কদের সঙ্গে জুটি বেঁধে তিনি সফল হয়েছেন। পপিকে কখনো দেখা গেছে প্রেমিকা চরিত্রে, কখনো বা হাজির হয়েছেন স্ত্রী হিসেবে।

তবে ব্যক্তি জীবনে এখনো সিঙ্গেল এই নায়িকা। বিয়ে করবেন করবেন করে করা হচ্ছে না। তার বিয়ে নিয়ে আগ্রহের শেষ নেই ভক্ত-দর্শকের। বিভিন্ন সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে পপিও রহস্য বাড়িয়েছেন বিয়ে নিয়ে। সেই নায়িকাই কী হানিমুনে যাচ্ছেন! না পাঠক অবাক হবার কিছু নেই। চিত্রনায়িকা পপি আসছে রোজা ঈদ উপলক্ষে একটি নাটকে অভিনয় করছেন। সেই নাটকের নাম ‘নায়িকার হানিমুন’।

এ নাটকে পপি জুটি বেঁধেছেন অভিনেতা-নির্মাতা হাসান জাহাঙ্গীরের সাথে। আপন হাসানের রচনায় এই নাটকটি পরিচালনা করেছেন আদিত্য জনি। নতুন দম্পতির হানিমুনকে কেন্দ্র করে হাস্যরসের চিত্রনাট্যে গড়ে উঠেছে এই নাটকের গল্প। নির্মাতা নিশ্চিত করেছেন আসছে রোজার ঈদে বৈশাখী টিভির ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে ‘নায়িকার হানিমুন’।

দেখা হয়েছে: 774
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪