|

নিজ প্রতিবন্ধী কন্যাকে ধর্ষনের অভিযোগে পিতা গ্রেফতার

প্রকাশিতঃ ১০:৫৪ অপরাহ্ন | অগাস্ট ০৪, ২০১৮

ছাত্রী-ধর্ষণ-Tenth grade student rape evidence bags ...

সাইদ সাজু, তানোর প্রতিনিধিঃ

রাজশাহীর তানোরে শারিরীক প্রতিবন্ধী নিজ কন্যাকে ধর্ষনের অভিযোগে পিতাকে গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে গ্রামবাসী। এঘটনায় গ্রেফতারকৃতের স্ত্রী কন্যার মা বাদি হয়ে তানোর থানায় একটি মামলা দায়ের করেছেন।

আজ শনিবার দুপুরে পুলিশ ওই মামলায় গ্রেফতার দেখিয়ে ধর্ষককে জেল হাজতে ও ধর্ষনের স্বীকার কন্যাকে ডাক্তারী পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছেন।

মামলার বিবরন, পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, তানোর উপজেলার তালন্দ ইউপি এলাকার একটি গ্রামের জৈনক ব্যাক্তি (৪০) তার স্ত্রী বাড়িতে না থাকার সুযোগে গত ১ সপ্তাহ থেকে বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখিয়ে শারিরীক প্রতিবন্ধী নিজ কন্যা (১৩) কে নিজ বাড়িতে জোরপূর্বক ধর্ষন করে আসছিলো।

গত শুক্রবার ওই কন্যা পরিবারসহ সরনজাই ইউপি এলাকায় নানা বাড়ি দাওয়াত খেতে গিয়ে আজ শনিবার পরিবারের সাথে বাড়ি ফিরবে না বলে মাসহ নানা’র পরিবারকে জানায় ওই কন্যা। এর এক পর্যায়ে ওই কন্যা গত ১ সপ্তাহ ধরে পিতা কর্তৃক ধর্ষনের বিষয়টি খুলে বলে। পরে বিষয়টি সরনজাই ইউপি এলাকার গ্রামবাসীর মধ্যে জানা জানি হলে গ্রামবাসী ধর্ষক পিতাকে গনধোলাই দিয়ে আটক করে পুলিশে সোপর্দ করেন।

এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এঘটনায় তানোর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ৯/১ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে, গ্রেফতারকৃত ধর্ষককে জেল হাজতে ও ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য রামেক হাসপাতালে প্রেরন করা হয়েছে।

দেখা হয়েছে: 613
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪