|

নিরঙ্কুশ বিজয়ের পথে রংপুর-১ আসনে মহাজোটের রাঙ্গা

প্রকাশিতঃ ৭:৪৪ অপরাহ্ন | ডিসেম্বর ২৫, ২০১৮

সবুজ মিয়া, গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি:
রংপুর-১ আসনে (গঙ্গাচড়া ও সিটির আংশিক) উপজেলা চেয়ারম্যান থেকে পদত্যাগপত্র জমা দিয়ে উপজেলা আওয়মীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলু স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোটরগাড়ী প্রতীকে নির্বাচনে অংশ নেওয়ার পর রিট আবেদনের কারণে আদালতে প্রার্থীতা স্থগিত হওয়ায় তিনি আর নির্বাচনে অংশ নিতে পারছেন না।

ফলে জাতীয় পার্টির মহাসচিব ও মহাজোট প্রার্থী মসিউর রহমান রাঙ্গার লাঙ্গল প্রতীকের মূল প্রতিদ্বন্দী বাবলুর নির্বাচনের পথ বন্ধ হওয়ায় নির্বাচন দখলে এখন রাঙ্গা নিরঙ্কুশ বিজয়ের পথে।

এদিকে বাবলু আউটে হতাশ তার কর্মী, সমর্থক ও ভক্তরা। তারা তাদের ভোট প্রদানে ভিন্নমত প্রকাশ করছে। এ সুযোগটাকে কাজে লাগাতে ঢিমে তালে প্রচার করা ঐক্যফ্রন্টের প্রার্থী শাহ রহমত উল্যাহ মাঠে প্রচার ও গণসংযোগ বাড়িয়ে দিয়েছেন। তবে মহাজোট এর নেতাকর্মী ও সমর্থকরা বসে নেই। প্রতিদিন জাতীয় পার্টি ও আওয়ামীলীগের নেতাকর্মীরা গণসংযোগ ও পথ সভা করছে। নির্বাচনী প্রচারণা চালাতে ইউনিয়ন ভিত্তিক জাতীয় পার্টির চেয়ে আওয়ামীলীগ বেশী পথ সভা ও গণসংযোগ করছে।

এছাড়া রাঙ্গার স্ত্রী, কন্যা মাহিয়া তাসলিমা জুই ও পুত্রবধু মহাজোটের নেতাকর্মীদের নিয়ে ভোট কামনায় মাঠ চষে বেড়াচ্ছেন। রাঙ্গা উপজেলা আওয়ামীলীগের আহবায়ক সাবেক উপজেলা চেয়ারম্যান রুহুল আমিনসহ উপজেলা পর্যায়ে আওয়ামীলীগ ও জাতীয় পার্টি এবং সহযোগি সংগঠনের নেতাকর্মীদের নিয়ে পথ সভা ও গণসংযোগ করছেন।

গজঘন্টা ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ফেরদৌস কবির ও সাংগঠনিক সম্পাদক আব্দুল বারী দুলাল জানান, মহাজোট নেতাকর্মীরা ভোটের মাঠে কাজ করায় মহাজোট প্রার্থী রাঙ্গার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। কোলকোন্দ ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদস্য সোহরাব আলী রাজু বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নের্তৃত্বে দেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে। এ ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগ সভানেত্রীর নির্দেশে এবং ব্যাক্তির চেয়ে দল বড়, দলের চেয়ে দেশ বড় এ লক্ষ্যকে সামনে রেখে মহাজোট প্রার্থীকে জয়ী করতে কাজ করছি।

উপজেলা আওয়ামীলীগের আহবায়ক রুহুল আমিন বলেন, মহাজোটের অন্যতম শরীক দল জাতীয় পার্টি। এ আসনে মহাজোটের পক্ষে জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গাকে লাঙ্গল প্রতীকে মনোনয়ন দেওয়া হয়েছে এবং দলীয় নির্দেশনা রয়েছে মহাজোটের প্রার্থীর পক্ষে কাজ করতে হবে। আমরা আওয়ামীলীগের নেতাকর্মীরা যথাযথ সে দায়িত্ব পালন করছি।

তিনি আরো বলেন, আওয়ামীলীগের যে সব নেতাকর্মী মহাজোটরে পক্ষে কাজ করবেনা তাদের বিরুদ্ধে দলীয়ভাবে ব্যবস্থা নেওয়া হবে। মসিউর রহমান রাঙ্গা বলেন, মহাজোট ও আওয়ামীলীগ সরকারের অংশীদার জাতীয় পার্টি। মহাজোট নেত্রী শেখ হাসিনা জাতীয় পার্টিকে সঙ্গে নিয়ে দেশ উন্নয়নশীল রাষ্ট্রে রুপান্তরিত করতে নিরলশভাবে কাজ করে যাচ্ছে।

প্রধানমন্ত্রীর এ লক্ষ্য সফল করতে এবং দুর্নীতিবাজরা যেন ক্ষমতায় আসতে না পারে সে জন্যই জোটগতভাবে নির্বাচন করা হচ্ছে। আমার প্রচারণার মাঠে আওয়ামীলীগের নেতাকর্মীরা দায়িত্বশীল ভূমিকা রেখে কাজ করছে।

দেখা হয়েছে: 661
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪