|

নির্বাচনের অন্তিম ক্ষণে ভোট চেয়ে ভাইরাল আতিক-কন্যা

প্রকাশিতঃ ৫:৫৯ অপরাহ্ন | জানুয়ারী ২৮, ২০২০

নির্বাচনের অন্তিম ক্ষণে ভোট চেয়ে ভাইরাল আতিক-কন্যা

নিজস্ব প্রতিনিধিঃ ঘনিয়ে আসছে ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনের অন্তিম ক্ষণ। এরইমধ্যে ঢাকা উত্তর সিটি নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী আতিকুল ইসলামের জন্য ভোট চেয়ে ভাইরাল হয়েছেন তার একমাত্র মেয়ে বুশরা আফরিন।

গত রোববার গুলশানের একটি অভিজাত হোটেলে আতিকের নির্বাচনী ইশতেহার ঘোষণার অনুষ্ঠানে বক্তৃতায় বাবার জন্য ভোট চান বুশরা।

অনুষ্ঠানে বুশরা আফরিন বলেন, ‘মানুষের সঙ্গে মেশার অসম্ভব ক্ষমতা রয়েছে আমার বাবার। তার কাছে কোনও কাজই অসম্ভব নয়। কখনও লুঙ্গি, কখনও গেঞ্জি পরে গান গেয়ে পোষা প্রাণীর সঙ্গে খেলা করছেন। আবার কখনও ছোটদের সঙ্গে ক্রিকেট খেলতে মাঠে নেমে যাচ্ছেন। বাবা আসলে এমনই। কাজের প্রতি মনোযোগী এই মানুষটি আমার বিয়ের ঘরোয়া অনুষ্ঠানেও খুব একটা সময় দিতে পারেননি। তার কাছে দায়িত্বটাই আগে।’

এ সময় বাবার দায়িত্ববোধের প্রশংসা করে আতিককন্যা বলেন- সৎ, ব্যক্তিত্ববান, জবাবদিহিতায় বিশ্বাসী একজন মানুষ আমার বাবা। তার প্রতিটি কাজের জবাবদিহি নিশ্চিত করেন তিনি।

বুশরা আরও বলেন, ‘আমার বাবা আমাকে ছাড়া আর কাউকে আমার মতো ভালোবাসে না। তিনি যে রকম আমার বাবা, সে রকম একজন নগরপিতাও।’

এসময় মেয়ের মুখে এমন প্রশংসা শুনে চেয়ার থেকে উঠে এসে মেয়েকে জড়িয়ে ধরেন ঢাকা উত্তর সিটির সাবেক এ মেয়র। মেয়ের কপালে চুমু খেয়ে তাকে আদর করেন আতিক। আর পিতা-কন্যার এ আবেগঘন মুহূর্ত করতালি দিয়ে স্বাগত জানান উপস্থিত সবাই।

দেখা হয়েছে: 500
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪