|

নির্বাচনে সেনা মোতায়েন থাকবে, কিন্তু সব কেন্দ্রে সম্ভব না: ময়মনসিংহে ইসি

প্রকাশিতঃ ১১:০৯ অপরাহ্ন | নভেম্বর ১৬, ২০১৮

মোঃ কামাল, ময়মনসিংহ

নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার বলেছেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন করতে দেশে সেনাবাহিনীর স্ট্রাইকিং ফোর্স মোতায়েন থাকবে। কিন্তু প্রতিটি ভোট কেন্দ্রে সেনা মোতায়েন করা আমাদের পক্ষে সম্ভব হবে না।

শুক্রবার (১৬ নভেম্বর) বিকেলে ময়মনসিংহ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে রিটার্নিং ও সহকারী রিটার্নিং অফিসার এবং আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা জানিয়েছেন।

এসময় মাহবুব তালুকদার বলেন, প্রতিটি কেন্দ্রে সেনা মোতায়েন আমাদের পক্ষে সম্ভব হবে না। কিন্তু আমরা সেনাবাহিনীকে সেখানে যেভাবে রাখবো, তাতে কোনো একটা জায়গায় যদি মনে করি সেখানে সেনাবাহিনীর সদস্যদের দরকার, তাহলে তারা যেন ২০ থেকে ৩০ মিনিটের মধ্যে পৌঁছাতে পারেন এমন একটা অবস্থা তৈরি করবো।

নির্বাচন কমিশনার আরও বলেন, আমরা মনে করি, তাদের যে পার্টিসিপেশন সেইটা আগের চাইতেও এবার অনেক বাস্তব সম্মত হবে। এস্তেমা সহ বিভিন্ন কারনে নির্বাচন পিছানোরও আর সুযোগ নেই। এবারের নির্বাচন সুষ্টু, গ্রহনযোগ্য, অবাধ ও অংশ গ্রহন মুলক হবে।

ময়মনসিংহ জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে প্রধান আতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিবার্চন কমিশনার মাহবুব তালুকদার।

দেখা হয়েছে: 439
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪