|

নির্বাচন থেকে দূরে রাখতে খালেদা জিয়াকে মুক্তি দেওয়া হচ্ছে না…লক্ষ্মীপুরে এ্যানি

প্রকাশিতঃ ৮:০৭ অপরাহ্ন | জুন ১৮, ২০১৮

নির্বাচন থেকে দূরে রাখতে খালেদা জিয়াকে মুক্তি দেওয়া হচ্ছে না...লক্ষ্মীপুরে এ্যানি

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, সরকারের ষড়যন্ত্রমূলক মামলায় খালেদা জিয়া কারাবন্দি রয়েছেন। বৃদ্ধ বয়সে তাকে জেলে ঈদ করতে হয়েছে। নির্বাচন থেকে দূরে রাখতে তাকে মুক্তি দেওয়া হচ্ছে না।

তবে জনগণ আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করবে। আর সে আন্দোলনে ছাত্রদল ভূমিকা রাখবে। ছাত্রদলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে মাঠে নামলে তাদের আন্দোলনকে কেউ প্রতিহত করতে পারবে না।

সোমবার (১৮ জুন) দুপুরে লক্ষ্মীপুর জেলা ছাত্রদলের নতুন কমিটির ঈদ পুনর্মিলনী উপলক্ষে শহরের সমসেরাবাদ এলাকায় আয়োজিত অনুষ্ঠানে সাবেক সংসদ সদস্য এ্যানি এসব কথা বলেন।

জেলা ছাত্রদলের সাবেক সভাপতি হারুনুর রশিদ ও সাধারণ সম্পাদক মাহবুব আলম মামুনের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি আবুল খায়ের ভূঁইয়া, সহ-সভাপতি সিরাজুল ইসলাম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক নিজাম উদ্দিন, জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন প্রমুখ।

প্রসঙ্গত, প্রায় ৮ বছর পর চলতি বছরের ৫ জুন হাসান মাহমুদ ইব্রাহিমকে সভাপতি ও আবদুল্লাহ আল মামুনকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট লক্ষ্মীপুর জেলা ছাত্রদলের পূর্নাঙ্গ (আংশিক) কমিটির অনুমোদন করেন কেন্দ্রীয় কমিটি।

দেখা হয়েছে: 641
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪