|

নিয়ন্ত্রন হারিয়ে মোটরসাইকেল আরোহী নিহত,গুরুতর আহত-১

প্রকাশিতঃ ৯:১২ অপরাহ্ন | জানুয়ারী ০৯, ২০১৯

সাইফুল ইসলাম রয়ের,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি:

কলাপাড়ায় মোটর সাইকেল’র নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কালেগে ফিরোজ হাওলাদার (২৫) নামের এক আরোহীর মৃত্যু হয়েছে। গুরুতর আহতাবস্থায় চালক রাছেল তালুকদারকে (৩০) উদ্ধার করে বরিশাল শেবাচিমে প্রেরন করা হয়েছে।

আজ বুধবার শেষ বিকালে চাকামইয়া ইউনিয়নের বাইনবুনিয়া গ্রামের কালভার্ট সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতের স্বজন ও পুলিশ সুত্রে জানাযায় আরোহী ফিরোজ চাকামইয়া ইউনিয়নের পূর্বচাকামইয়া গ্রামের জসিম হাওলাদারের ছেলে এবং মোটর সাইকেল চালক রাছেল একই গ্রামের নাসীর তালুকদারের পুত্র।

ঘটনার সময় দিনমজুর ফিরোজ ভাড়ায় চালিত হোন্ডাযোগে কলাপাড়ায় যাচ্ছিলেন। কলাপাড়া হাসপাতালের চিকিৎসক শংকর কুমার পাল জানান, ফিরোজকে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে এবং চালকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে প্রেরণ করা হয়েছে।

কলাপাড়া থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (তদন্ত) আলী আহমেদ জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে রাস্তার মোড় ঘুরতে গিয়ে গাছের সাথে ধাক্কা লেগে তারা দুর্ঘটনায় পতিত হয়। লাশ উদ্ধার করা হয়েছে, প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হচ্ছে।

দেখা হয়েছে: 572
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪