|

নীরব ভোটাররাই আগামী নির্বাচনে ভোট বিপ্লব ঘটাবে

প্রকাশিতঃ ৭:২৬ অপরাহ্ন | জুলাই ৩১, ২০১৮

নীরব ভোটাররাই আগামী নির্বাচনে ভোট বিপ্লব ঘটাবে

স্টাফ রিপোর্টারঃ

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ (৫) ছাতক-দোয়ারাবাজার আসন থেকে সম্ভাব্য সতন্ত্র প্রার্থী বিশিষ্ট শিক্ষাবিদ আইয়ুব করম আলী বলেছেন, রাজনীতি করার প্রধান উদ্দেশ্য সাধারণ মানুষের জন্য কাজ করা।

সাধারণ মানুষের অধিকার আদায় ও তাদের দুঃসময়ে পাশে থেকে মানবিক কল্যাণের জন্যই রাজনীতি করি। ব্যবসা প্রসারের জন্য নয়। অনেকেই বলতে পারেন, হাজার কালিমামাখা এই রাজনীতিকে পরিবর্তন করা কি সম্ভব? অথবা বলতে পারেন, একাজ করতে গেলে তো অনেক প্রতিবন্ধকতা আসবে। হ্যাঁ, আসবে। তার জন্য শুরুটা তো করতে হবে! শুরু না করেই তো আমরা শেষের কথা চিন্তা করতে পারি না।

ছাতক-দোয়ারায় চলমান রাজনীতি নিয়ে সাধারণ মানুষের হতাশার অন্ত নেই। এ অঞ্চলের মানুষ আজ পরিবর্তন চায়। তার জন্য আমাদেরই কাজ করতে হবে। দেশের প্রতি ভালবাসা থেকে, দেশের প্রতি দায়বদ্ধতা থেকে, দেশের মানুষের জন্য কিছু করার তাগিদ থেকে বিলেতের আরাম আয়েশের জীবন ফেলে এসেছি।

সততার সাথে রাজনীতি করে আগামী নির্বাচনে অংশগ্রহণ করতে চাই। সবার দোয়া ও ভালবাসায় নির্বাচিত জনপ্রতিনিধি হতে চাই। উন্নয়ন বঞ্চিত সাধারণ মানুষের পাশে থেকে কাজ করতে চাই। বিপ্লবের ময়দান তৈরী, শুধু বিপ্লবীদের ঐক্যবদ্ধ হতে হবে। নীরব ভোটাররাই আগামী নির্বাচনে ভোট বিপ্লব ঘটাবে।

আজ মঙ্গলবার দুপুর ২ টার সময় দোয়ারাবাজার উপজেলার ভোগলা ইউনিয়নের স্থানীয় বহরগাঁও পয়েন্টে ৪ নাম্বার ওয়ার্ড বাসীর সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তাঁর রাজনৈতিক সচিব ও ছাতক উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সফল আহবায় শামীম আহমদ তালুকদারের সঞ্চালনায় ও বিশিষ্ট মুরব্বি আব্দুল মালেকের সভাপতিত্বে অনুষ্টিত সভায় বক্তব্য রাখেন, আব্দুর রহমান, আব্দুল মুমিন, ফয়েজ আহমদ।

এ সময় উপস্থিত ছিলেন, রমজান আলী, তৌহিদ আলী, খাইরুল ইসলাম, ইয়াছিন আলী, আফাজ উদ্দিন, আব্দুল ছুবহান, মো: শহীদ, আবুল হোসেন, আজিলুল, রাবেয়া খাতুন, ওমর ফারুক, সজল মিয়া, আশরাফুল আলম, আইয়ূব আলী, খোকন মিয়া, সজীব রায়হান, আব্দুল শহীদ প্রমূখ। সভাশেষে ৩৭ সদস্য বিশিষ্ট একটি নির্বাচনী ওয়ার্কিং টিম গঠন করা হয়।

দেখা হয়েছে: 596
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪