|

নীলদল ও সাদাদল কাল শিক্ষক সমিতির ভোট যুদ্ধে নামছে

প্রকাশিতঃ ৯:৫৭ অপরাহ্ন | ডিসেম্বর ১২, ২০১৮

নীলদল ও সাদাদল কাল শিক্ষক সমিতির ভোট যুদ্ধে নামছে

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে শিক্ষক সমিতির নির্বাচন আগামীকাল (১৩ডিসেম্বর) বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে।

এতে আওয়ামীপন্থি শিক্ষকদের প্যানেল বঙ্গবন্ধু নীলদল এবং বিএনপি-জামায়াতপন্থি শিক্ষকদের প্যানেল সাদাদল অংগ্রহণ করবে। যদিও বিএনপি-জামায়াতপন্থি সাদাদল সব জায়গায় তাদের প্রার্থী দেয়নি। ভোট গ্রহণ চলবে আগামীকাল সকাল ১০টা হতে বেলা ২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের তিনতলায় কনফারেন্স রুমে।

নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. বিজয় ভূষণ দাস। স্ক্রটিনিয়ার হিসেবে দায়িত্ব পালন করবেন থিয়েটার এন্ড পারফরমেন্স বিভাগের সহকারী অধ্যাপক আল্ জাবির এবং স্থানীয় সরকার ও নগর উন্নয়ন বিভাগের প্রভাষক উসওয়াতুন মাহেরা খুশি।

বঙ্গবন্ধু নীলদলের সভাপতি প্রার্থী হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সহকারী অধ্যাপক মো: শফিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক প্রার্থী মানবসম্পদ ও ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক মো: রফিকুল আমিন। সভাপতি প্রার্থী মো: শফিকুল ইসলাম পরপর দুই দুইবার নিষ্ঠার সাথে শিক্ষক সমিতির সা: সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

বঙ্গবন্ধু নীলদলের অন্য প্রার্থীরা হলেন: সহ-সভাপতি ড. মো: এমদাদুর রাশেদ, যুগ্ন- সাধারণ সম্পাদক সঞ্জয় কুমার মুখার্জী,সাংগঠনিক সম্পাদক সি.এস.ই বিভাগের সহযোগী অধ্যাপক মো: সুজন আলী, কোষাধ্যক্ষ ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক মো: মাসুদ চৌধুরী । সদস্য পদে: ড. তুষার কান্তি সাহা, আসিফ ইকবাল আরিফ, আলভী রিয়াসাত মালিক, রোবাইয়া শাহরিন, বিজয় কুমার কর্মকার, আজিজুর রহমান, মো: মাজহারুল হোসেন তোকদার, কল্যানাংশু নাহা, অমিতা দাস এবং মো: রাকিবুল ইসলাম ।

বিএনপি-জামায়াতপন্থি সাদাদলের সভাপতি প্রার্থী সি.এস.ই বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো: মিজানুর রহমান এবং সাধারণ সম্পাদক প্রার্থী হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাখাওয়াত হোসেন সরকার।
সাদাদলের অন্য প্রার্থীরা হলেন: সাংগঠনিক সম্পাদক ড. মো: হাবিব-উল-মাওলা, কোষাধ্যক্ষ ড. রাজু আহমেদ। সদস্য পদে: মো: সাইফুল ইসলাম, মো: বখতিয়ার উদ্দিন, মো: তানজিল হোসেন, আহমেদ শাকিল হাসমি।

উল্লেখ্য, বিগত বছর শুলোতে আওয়ামীপন্থি শিক্ষকদের প্যানেল বঙ্গবন্ধু নীলদল নিরষ্কুশ জয়পেয়ে আসছে।

দেখা হয়েছে: 486
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪