|

নীলফামারীতে আন্তঃজেলা চোর চক্রের দুইজন গ্রেফতার

প্রকাশিতঃ ১০:২৩ অপরাহ্ন | নভেম্বর ২২, ২০১৮

মহিনুল ইসলাম সুজন, নীলফামারী:

আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের প্রধান হোতা (দলনেতা) সহ দুইজনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে নীলফামারী থানা পুলিশ। বৃহস্পতিবার (২২ নভেম্বর) গ্রেফতারকৃত দুইজনকে চিফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে স্বীকারোক্তি মুলক জবাববন্দী প্রদান করার পর আদালতের বিচারক তাদের জেলা কারাগারে প্রেরন করেন।

এর আগে বুধবার রাতে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছে চুরি হওয়া নীলফামারী, ডিমলা ও চিরিরবন্দরের চোরাইকৃত তিনটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত দুইজন হলো দিনাজপুর জেলার খানাসামা উপজেলার পাকেরহাট ভান্ডারদহ গ্রামের মৃত তছির উদ্দিনের ছেলে, ও চোর চক্রের দলনেতা রবিউল ইসলাম বাটুল (৩৫) এবং নীলফামারী সদর উপজেলার সোনারায় ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামের জিয়াউর রহমানের ছেলে রানা ইসলাম (২৫)।

নীলফামারী সদর থানার ওসি মমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, জেলা প্রশাসনের কার্যালয় চত্বর হতে জেলা প্রশাসক কার্যালয়ের একজন কর্মচারীর চুরি যাওয়া মোটরসাইকেলের মামলার সুত্র ধরে পুলিশ অভিযানে নামে। অভিযানে আন্তজেলা মোটরসাইকেল চোর চক্রের দুইজনকে গ্রেফতার করা হয় ও তাদের কাছ থেক তিনটি চুরি করা মোটরসাইকেল উদ্ধার করা হয়।

নীলফামারী পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন বলেন, নীলফামারী থানা পুলিশ এ রকম বিশেষ একটি কাজ করতে পেরে আনন্দিত। গ্রেফতার বাটুল শুধু রংপুর অঞ্চল নয় রাজশাহী বিভাগেও মোটরসাইকেল চুরির সাথে জড়িত।

দেখা হয়েছে: 579
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪