|

নীলফামারীতে ডেঙ্গু আক্রান্ত তিনজন

প্রকাশিতঃ ৬:০৫ অপরাহ্ন | জুলাই ৩১, ২০১৯

নীলফামারীতে ডেঙ্গু আক্রান্ত তিনজন

মহিনুল ইসলাম সুজন, নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীতে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে তিনজন রোগী চিকিৎসা নিচ্ছেন। এদের মধ্যে নীলফামারী সদর আধুনিক হাসপাতালে দুইজন ও সৈয়দপুর হাসপাতালে একজন।

মঙ্গলবার (৩০ জুলাই) সৈয়দপুর উপজেলায় ১০০ শয্যা হাসপাতালে আসাদ আলী (২৯) নামে একজন ডেঙ্গু রোগী ভর্তি হন। এবং গত কয়েকদিন পুর্বে থেকেই নীলফামারী সদর আধুনিক হাসপাতালে দুইজন ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। আসাদ দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার বেলাইচন্ডি গ্রামের আব্দুস সামাদের ছেলে।

রোগীর পরিবার সুত্রে জানা গেছে, আসাদ ঢাকায় একটি ওষুধ কোম্পানিতে চাকরি করেন। কয়েকদিন আগে জ্বরে আক্রান্ত হয়ে চিকিৎসকদের পরামর্শে ইবনে সিনা হাসপাতালে পরীক্ষা- নিরীক্ষা শেষে ডেঙ্গু হয়েছে নিশ্চিত হয়ে তিনি গ্রামের বাড়ী এসে সৈয়দপুর উপজেলা একশত শয্যা হাসপাতালে ভর্তি হন। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক কামাল হোসেন জানান, রোগীকে সার্বক্ষণিক পর্যবেক্ষণ করা হচ্ছে।

নীলফামারী সিভিল সার্জন ডা. রনজিৎ কুমার বর্ম্মন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নীলফামারী সদর হাসপাতালে ডেঙ্গু জ্বরে আক্রান্ত দুইজন রোগীকে চিকিৎসা দেয়া হচ্ছে।

তারা হলেন: জেলা সদরের চড়াইখোলা ইউনিয়নের পশ্চিম কুচিয়ার মোড় গ্রামের ভুষণ চন্দ্র রায়ের ছেলে পরিতোষ চন্দ্র রায়(২৮) ও জেলা সদরের রামনগর ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে আব্দুর রহিম(২৫)। তবে দুইজনই ঢাকা থেকে জ্বর নিয়ে নিজবাড়ি ফিরে এসে এখানে ভর্তি হয়। পরীক্ষায় তাদের ডেঙ্গু জ্বর ধরা পড়ে। তাদের চিকিৎসা চলছে গত তিনদিন ধরে। এখন তারা ধীরে ধীরে সুস্থ্য হয়ে উঠছে।

দেখা হয়েছে: 482
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪