|

নীলফামারীতে ৬৩ বোতল ফেন্সিডিলসহ আটক ২

প্রকাশিতঃ ৬:০৫ পূর্বাহ্ন | অক্টোবর ১৪, ২০১৯

নীলফামারীতে ৬৩ বোতল ফেন্সিডিলসহ আটক ২

রিপোর্টার নীলফামারীঃ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)-১৩ এর নীলফামারী সিপিসি-২ ক্যাম্পের মাদক বিরোধী অভিযানে ৬৩ বোতল ভারতীয় ফেন্সিডিল সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

রোববার(১৩ অক্টোবর) দুপুরে নীলফামারী জেলা শহরের সবুজপাড়া মহল্লার একটি বাড়িতে এই অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ীরা হলো সবুজপাড়া মহল্লার মৃত সামছুল হক প্রধানের ছেলে সাজ্জাদ হক প্রধান(৩৫)ও শহরের শান্তিগর মহল্লার নুর ইসলামের ছেলে নুরন্নবী হোসেন মানিক(৩৩)।

র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্প সিপিসি-২ এর কো¤পানি কমান্ডার এএসপি আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,গোপন সংবাদে সাজ্জাদ প্রধানের বাড়িতে দুপুরে অভিযান পরিচালনা করা হয়। সে সময় সাজ্জাদ প্রধানের সঙ্গে মাদক কেনা বেচার দরদাম করছিল নুরন্নবী হোসেন মানিক।

তাদের আটকের পর সাজ্জাদের স্বীকারোক্তি অনুযায়ী তার বাড়ির একটি কক্ষ হতে ৬৩ বোতল ফেন্সিডিল,মাদক বিক্রির ২২ হাজার ৬৯৫ টাকা উদ্ধার করা হয়। এ ছাড়াও আটককৃতদের তিনটি মোবাইল সেট জব্দ করা হয়েছে।

দেখা হয়েছে: 455
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪