|

রামগঞ্জের নুশরাত ধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামী খুলনা থেকে গ্রেপ্তার

প্রকাশিতঃ ৬:৩৭ অপরাহ্ন | এপ্রিল ০২, ২০১৮

নুশরাত-ধর্ষণ-The main accused in Ramnaganj's Nusrat rape and murder case are from Khulna

স্টাফ রিপোর্টার :

লক্ষীপুরের রামগঞ্জে শিশু নুশরাত জাহান নিলা (৮) ধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামী শাহ আলম ওরফে রুবেল ( ২৫) কে খুলনা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (১-এপ্রিল-২০১৮ইং ) সন্ধ্যা খুলনা মেট্রোপলিটন পুলিশের সহযোগীতায় রামগঞ্জ থানা পুলিশ নরপশু শাহ আলম রুবেলকে গ্রেপ্তার করেন।

সোমবার(২-এপ্রিল-২০১৮ইং) সকাল ১১ টার দিকে রামগঞ্জ থানায় লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার আ.স.ম মাহতাব উদ্দিন প্রেস কনফারেন্স মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ সুপার বলেন, ২৩ মার্চ (শুক্রবার) দুপুরের আগে একই বাড়ীর সিরাজ মিয়ার ছেলে শাহ আলম রুবেল বাড়ীর সম্পর্কিত ভাতিজি নুশরাত জাহান নিশুকে আইসক্রীম খাওয়ার কথা বলে ঘরে ডেকে নেয়। ওইদিন শিশু নুশরাতকে ধর্ষণ করার এক পর্যায় হত্যা করে লাশ ব্যাগে ভরে ঘরের স্টীলের আলমিরার উপর রেখে দেয়।

সন্ধ্যার পর রুবেল তার বন্ধু বোরহান কে একটি সিএনজি রিকশা ভাড়া করার জন্য বলেন। বোরহান স্থানীয় নোয়াগাঁও বাজার থেকে একটি সিএনজি ভাড়া করেন। রাতে নরপশু রুবেল ও তার বন্ধু ব্যাগভর্তি করে কাঞ্চনপুর ইউনিয়নের ব্রহ্মপাড়া ঠাকুর বাড়ীর ব্রীজের নিচে একটি খালে নুশরাতের লাশ ফেলে দেয়।

সোমবার (২৬ মার্চ) সকাল ১১টায় তার লাশ উদ্ধার করে রামগঞ্জ থানা পুলিশ। রাতেই নিহত নুশরাতের মা রেহানা বেগম রামগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

নুশরাত হত্যাকারীদের চিহ্ন করতে পুলিশ আন্তরিকভাবে মাঠে নামে। পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়েও ব্যর্থ হয়। পরবর্তিতে লাশের সাথে ব্যাগ ও একটি বেল লিফলেট প্রচারনা চালায় পুলিশ।

লিফলেট বিষয়’টি নজরে আসে সিএনজি চালক মোঃ রাকিব হোসেনের। রাকিব স্থানীয় ইউপি চেয়ারম্যান হোসেন রানাকে ঘটনাটি তার অজ্ঞাতে হয়েছে বলে নিশ্চিত করলে পুলিশকে ঘটনাটি খুলে বলা হয়।

পুলিশ সিএনজি চালকের কথার ভিত্তিতে অভিযান চালিয়ে ৮ দিন পর নরপশু রুবেলের বন্ধু বোরহান উদ্দিনককে আটক করে।পরে পূনরায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অবশেষে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে খুলনা থেকে ঢাকা যাওয়ার পথে শাহ আলম রুবেলকে আটক করতে সক্ষম হয়।

উল্লেখ্য গত ২৩ মার্চ শুক্রবার উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের পশ্চিম নোয়াগাঁ গ্রামের কালা মিস্ত্রী বাড়ীর প্রবাসী এরশাদ মিয়ার মাদ্রাসা পড়ুয়া ৮ বছরের শিশু কন্যা নিখোঁজ হয়। নিখোঁজের তিনদিন পর ২৬মার্চ সকাল সাড়ে ১১টায় পাশ্ববর্তি কাঞ্চনপুর ইউনিয়নের ব্রহ্মপাড়া গ্রামের ঠাকুর বাড়ীর সামনের ব্রীজের নিচ থেকে শিশু নুশরাতের অর্ধগলিত বস্তা ও ব্যাগভর্তি লাশ উদ্ধার করে রামগঞ্জ থানা পুলিশ।

এদিকে শিশু নুশরাত হত্যাকান্ডের সাথে জড়িত মূল হোতা রুবেল পুলিশের হাতে গ্রেফতার হওয়ায় উপজেলা ব্যাপি আনন্দের বন্যা দেখা দেয়। রামগঞ্জ থানার সামনে তার ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল করে স্থানীয় লোকজন।

দেখা হয়েছে: 510
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪