|

নেত্রকোণা-৪ আসনে তিন নারী প্রার্থীর লড়াই!

প্রকাশিতঃ ১০:৪৪ অপরাহ্ন | ডিসেম্বর ১১, ২০১৮

শহীদুল ইসনলাম নেত্রকোণা প্রতিনিধিঃ

নেত্রকোণা-৪ মোহনগঞ্জ-মদন-খালিয়াজুরী) আসনে প্রথম বারের মত তিন নারী প্রার্থীর লড়াই হবে। এ নির্বাচনী লড়াইয়ে আছেন আওয়ামীলীগ বর্তমান দলীয় এমপি সাবেক খাদ্যমন্ত্রী মৃতঃ আব্দুল মমিনের স্ত্রী রেবেকা মমিন, বিএনপি দলীয় সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরের স্ত্রী তাহমিনা জামান শ্রাবনী এবং সিপিবির কেন্দ্রীয় কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য জলি তালুকদার।

রেবেকা মমিন এবং জলি তালুকদারের উপজেলা মোহনগঞ্জ আর তাহমিনার মদন উপজেলা। আওয়ামীলীগের রেবেকা মমিন ২০০৮ সাল থেকে এমপি। ২০১৪ এর নির্বাচনেও তিনি বিনাপ্রতিনন্দীতায় নির্বাচিত হন। বিএনপির তাহমিনা জামান প্রথমবারের মত নির্বাচনে লড়ছেন। লুৎফুজ্জামান বাবরের আইনগত জটিলতা থাকায় তাহমিনা জামান শ্রাবনী বিএনপি থেকে নির্বাচনে অংশগ্রহণ করছেন।

৯০ এর গণ আন্দোলনের রাজপথের লড়াকু সৈনিক জননেতা শফি আহমেদ এ আসনে আওয়ামীলীগের মনোনয়ন বঞ্চিত হয়ে স্বতন্ত্র হিসাবে মনোনয়ন দাখিল করেছিলেন কিন্তু জন স্বাক্ষরে ভুল থাকায় তার মনোনয়ন বাতিল করে নির্বাচন কমিশন। এলাকার ভোটারগণের সাথে কথা বলে জানা যায় সুষ্ট নির্বাচন হলে মুল প্রতিদ্বন্দিতা হবে নৌকা এবং ধানের শীষে।

মোহনগঞ্জ-মদন-খালিয়াজুরী কেন্দ্র ও ভোটার সংখ্যাঃ মোহনগঞ্জে মোট ভাটার সংখ্যা-১২২২০৪, মোট কেন্দ্র সংখ্যা- ৫২, মদনে মোট ভোটার সংখ্যা-১১০৬১০, মোট কেন্দ্র সংখ্যা-৪৫, খালিয়াজুরী মোট ভোটার সংখ্যা-৬৫৪২৩, মোট কেন্দ্র সংখ্যা-৪০, নেত্রকোণা-৪ আসনের সর্বমোট ভোটার সংখ্যা-২৯৮২৩৭, সর্ব মোট কেন্দ্র সংখ্যা- ১৩৭।

দেখা হয়েছে: 502
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪