|

নেত্রকোনায় জাতীয় পার্টির পরিচিতি সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১০:২৭ অপরাহ্ন | নভেম্বর ১১, ২০১৮

শহীদুল ইসলাম (নেত্রকোনা) প্রতিনিধিঃ

জাতীয় পার্টি নেত্রকোনা জেলা শাখার নব গঠিত কমিটির পরিচিতি সভা উপলক্ষে নেত্রকোনায় র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে গত শনিবার ১০ নভেম্বর বিকালে নেত্রকোনা জেলা শহরের শহীদ মিনার প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ শেষে এই স্তানে এসে শেষ হয়।

পরে জেলা জাতীয় পার্টির উদ্যোগে জেলা শাখার সভাপতি ও কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য এডভোকেট লিয়াকত আলী খানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন নব-গঠিত জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মান্নান খান আরজু, আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টির জেলা সিনিয়র সাধারণ সম্পাদক সৈয়দ নাজিম উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক হাবিবুল মোস্তফা সবুজ, সহ সভাপতি আবুল ফজল মজনু, আলী উসমান সিদ্দিকী, ইসলাম উদ্দীন খান বাচ্চু, যুগ্ন সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, সহ সম্পাদক ফারুক ইয়ার খান কাজল, সহ সম্পাদক শহীদুল ইসলাম শফিক, সাংগঠনিক সম্পাদক মো. সবুজ মিয়া, মশিউর রহমান ফকির সহ অন্যান্য নেত্রীবৃন্দ।

এ সময় জেলা ও উপজেলার জাতীয় পার্টির নেতা-কর্মীদের উপস্থিতিতে জেলা শাখার সভাপাতি এডভোকেট লিয়াকত আলী এবং জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মান্নান খান আরজু ও সাংগঠনিকক সম্পাদক মোঃ সবুজ মিয়া সহ ১ শত ১১ সদস্য বিশিষ্ট কমিটির জেলার নেতৃবৃন্দকে পরিচয় করিয়ে দেওয়া হয়। এর আগে গত ৪ অক্টোবর নেত্রকোনা জেলা পাবলিক হলে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান গোলাম মওলা কাদের জেলা সম্মেলনে উপস্থি থেকে কমিটি ঘোষনা করেন।

দেখা হয়েছে: 489
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪