|

নেত্রকোনায় বাস-সিএনজির সংঘর্ষে মা-ছেলে নিহত

প্রকাশিতঃ ২:৩৮ অপরাহ্ন | জানুয়ারী ০৬, ২০১৯

নেত্রকোনা প্রতিনিধিঃ

নেত্রকোনায় বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা ও ছেলে নিহত হয়েছেন। রোববার সকাল ৮টার দিকে নেত্রকোনা-মদন সড়কের গদাইকান্দা নামক স্থানে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মা তানিয়া আক্তার (৩০) ও তার ছয় বছর বয়সী ছেলে মোমেন। তারা আটপাড়া উপজেলার মির্জাপুর গ্রামের হাবিব মিয়ার স্ত্রী ও সন্তান। এই ঘটনায় তানিয়ার মেয়ে হাবিবাসহ (১২) দু’জন আহত হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সকালে নেত্রকোনা থেকে ছয়জন যাত্রী নিয়ে একটি সিএনজি আটপাড়ার দিকে যাচ্ছিল। পথে গদাইকান্দা নামক স্থানে মদন থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাসের সঙ্গে সিএনজিটির মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় সিএনজি যাত্রী তানিয়া আক্তার ঘটনাস্থলেই মারা যান। পরে স্থানীয়রা তানিয়ার ছেলে ও মেয়েকে গুরুতর আহত অবস্থায় নেত্রকোনা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মোমেনকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত হাবিবাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আটপাড়া থানার ওসি আলী হোসেন জানান, নিহত মা-ছেলের লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দেখা হয়েছে: 543
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪