|

নৌকার উঠান বৈঠকে বিএনপি নেতা কর্মীদের আ’লীগে যোগদান

প্রকাশিতঃ ১১:৫১ অপরাহ্ন | ডিসেম্বর ১৬, ২০১৮

সাইফুল ইসলাম রয়েল,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি:

কলাপাড়ায় নৌকা মার্কার সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। রবিবার শেষ বিকেলে উজেলার ধূলাসার ইউনিয়নের চাপলী বাজরে ধূলাসার ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

এতে ধূলাসার ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আব্দুল জলিল আকন’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী-৪ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যক্ষ মহিববুর রহমান মহিব।

এসময় তিনি হাজার হাজার নারী পুরুষের উপস্থিতে তার বক্তব্য বলেন, আমরা মনে করি রাজনীতি মানে মানুষকে ভালবাসা, মানুষের পাশে থাকা। আমাদেও পরিবাররাজনীতি ছাড়াও সব সময় তা করে এসেছি। কখন অহংকার করেনি।

তিনি ভোটারদের উদ্দেশ্য বলেন, বিএনপি এখন নেতৃত্ব শূন্য একটি দল, তাদের ভোট দিয়ে এদেশের কোন উন্নয়ন হবেনা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা বিষয় সম্পাদক এ্যাড.আফজাল হোসেন, এশিয়া মহাদেশের প্রখ্যাত ডাক্তার মোস্তাফিজুর রহমান, কলাপাড়া উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এসএম রাকিবুল আহসান, কুয়াকাটা পৌরসভার মেয়র আব্দুল বারেক মোল্লা, জাতীয় পার্টি কলাপাড়া উপজেলা শাখার সভাপতি আমজাদ হোসেন হাওলাদার, পটুয়াখালী চেম্বার অফ কমার্স’র সভাপতি মহিউদ্দিন, বালিয়াতলী ইউপি চেয়ারম্যান মো.হুমায়ুন কবির,ডালবুগঞ্জ ইউপি চেয়ারম্যান আব্দুল সালাম শিকদার, ইঞ্জিনিয়ার মাজাহারুল রহমান রেমন প্রমুখ।

এ সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন সিআইপি মাসুদুর রহমান, জেলা পরিষদ সদস্য আসলাম হাওলাদার, ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের সহ-সভাপতি মুরসালিন আহম্মেদ, বাংলাদেশ আওয়ামী লীগ’র বন ও পরিবেশ বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য নিহার রঞ্জন সরকার মিল্টন, কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক সাইফুল আল ইসলাম সোহাগ, কেন্দ্রীয় ছাত্রলীগ’র সাবেক সাংগঠনিক সম্পাদক মাহদুদুল আলম টিটু, উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তফা কামালসহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বৈঠক শেষে ঐ ইউনিয়নের কয়েক শ’ বিএনপি নেতা কর্মী আনুষ্ঠানিক ভাবে আওয়ামীলীগে যোগদান করেন।

দেখা হয়েছে: 571
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪