|

নৌকার বিজয়ে আ’লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে

প্রকাশিতঃ ১০:৩৮ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১০, ২০১৮

মাসুদ হোসেনঃ

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা শনিবার (১০ জানুয়ারি) রূপসা দক্ষিণ ইউনিয়নের কাওনিয়া গ্রামে ড.শামছুল হক ভূঁইয়ার বাড়ির সামনে অনুষ্ঠিত হয়।

ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের জাতীয় সংসদ সদস্য ড.মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি।

তিনি বলেন, ‘ফরিদগঞ্জে নৌকার বিজয়ের স্বার্থে উপজেলা আ’লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের দ্বিধাবিভক্তি ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।’

এ সময় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম কন্ট্রাক্টর, আ’লীগের যুগ্ম-সম্পাদক ওয়াহিদুর রহমান রানা, আলমগীর হোসেন স্বপন, আরিফুর রহমান আজাদ,সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক ফারুকী, মহিলা সম্পাদিকা রিনা নাসরিন, জেলা পরিষদ সদস্য ও আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো.মশিউর রহমান মিটু, প্রচার সম্পাদক সুলতান আহাম্মেদ রিপন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আবুল হাসনাত হাসেম, ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ড কমিটির সভাপতি ও সম্পাদকগণ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্যবৃন্দ।

এছাড়াও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন যুবলীগের আহ্বায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, যুগ্ম-আহ্বায়ক হাজী সফিকুর রহমান, কৃষকলীগের সভাপতি আব্দুস সাত্তার পাটওয়ারী,স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিজানুর রহমান স্বপন ও ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম সোহাগ প্রমুখ।

দেখা হয়েছে: 395
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪