|

নৌকার সৈনিকদেরকে ভোট কেন্দ্র পাহারা দিতে হবে-ফারুক চৌধুরী

প্রকাশিতঃ ৮:১৩ অপরাহ্ন | ডিসেম্বর ২৮, ২০১৮

নৌকার সৈনিকদেরকে ভোট কেন্দ্র পাহারা দিতে হবে-ফারুক চৌধুরী

সাইদ সাজু, তানোর প্রতিনিধিঃ

রাজশাহী জেলা আ’লীগ সভাপতি সাবেক শিল্প প্রতিমন্ত্রী মহাজোট মনোনিত রাজশাহী-১(তানোর-গোদাগাড়ী) আসনের নৌকার প্রার্থী সাংসদ আলহাজ ওমর ফারুক চৌধুরী বলেছেন, ভোট চলাকালীন সময়ে জঙ্গিদের বিষয়ে সকলকে সতর্ক থেকে নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে।

তিনি বলেন, আমার প্রতিদ্বন্দী ঐক্যফ্রন্ট মনোনিত ধানের শীষের প্রার্থী বাংলা ভায়ের সৃষ্টিকারী জঙ্গি মদদদাতায় ৫০বছরের সাজাপ্রাপ্ত ব্যারিষ্টার আমিনুল হকের সৃষ্টি জঙ্গিবাহীনি যেকোন সময় হামলা চালিয়ে ভোট কেন্দ্র দখল ও ভোটের পরিবেশ নষ্ট করে ভোটারদের মধ্যে আতংক সৃষ্টি করতে পারে।

সেজন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে খুবই সতর্কতার মধ্যে দিয়ে নিজ নিজ কেন্দ্র পাহারা দিয়ে সঠিক ভাবে ভোটাদের ভোট প্রদান ও ভোট গননা এবং ভোটের ফলাফল দায়িত্বের সাথে বুঝে নিতে হবে, ব্যারিষ্টার আমিনুল হককে ভোটাররা প্রত্যাক্ষান করেছেন পরাজয় নিশ্চিত বুঝতে পেরে তিনি ভোটারদের কাছে আর ভোট চাইতে যাচ্ছেন না, তাই আমি মনে করছি তার সৃষ্টি জঙ্গিদের দিয়ে যেকোন সময় হামলা চালাতে পারে।

তিনি আরো বলেন, জঙ্গিদের বিষয়ে কোনরকম কোন কিছু অনুভাব ও বুঝতে পারলে সাথে সাথে আইনশৃংখলা বাহীনিকে অবহিত করতে হবে। তিনি বলেন, ব্যারিষ্টার আমিনুল হক তানোর-গোদাগাড়ীর ভোটারদের ভোটে নির্বাচিত হয়ে মন্ত্রীর দায়িত্বে থাকা অবস্থায় তিনিই এই অঞ্চলে জঙ্গিবাদের সৃষ্টি করেছেন।

বৃহস্পতিবার দুপুরে তানোর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে তানোর উপজেলা আ’লীগ আয়োজিত তানোর উপজেলার নৌকার এজেন্ট ও ইউনিয়ন আ’লীগ সভাপতি সম্পাদকদের নিয়ে এক মতবিনীময় সভায় প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন।

তানোর উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনীময় সভায় বিষেশ উতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আ’লীগের উপদেষ্টা অধ্যাপক লুৎফর রহমান, এ্যাডভোকেট একরামুল হক প্রমুখ। এসময় তানোর উপজেলার প্রতিটি ভোট কেন্দ্রের নৌকার নারী পুরুষ পোলিং এজেন্টরা উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 525
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪