|

নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয় করার লক্ষে ভোট চাইলেন মেয়র লিটন

প্রকাশিতঃ ৯:৪৮ অপরাহ্ন | ডিসেম্বর ১৭, ২০১৮

মোঃ রাসেল ইসলাম, বেনাপোল (যশোর) প্রতিনিধিঃ

মহান বিজয় দিবস ১৬ ডিসেম্বরে জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং বাংলাদেশকে এগিয়ে নেওয়ার জন্য শার্শার নাভারন বাজারে নৌকা প্রতীককে বিজয়ী করার জন্য নৌকা প্রতীকে ভোট চাইলেন যশোর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন।

রবিবার সকাল ১১ টার সময় শার্শা ইউনিয়ন আওয়ামীলীগ ও উপজেলা আওয়ামীলীগের নেতা কর্মীদের নিয়ে নাভারন বাজারে নৌকা প্রতীকের পক্ষে ভোট চাইলেন মেয়র লিটন।

এ সময় তিনি নির্বাচনী প্রচারনার সময় পথসভায় দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্য বলেন, সকল বিভেদ বিভাজন অর্ন্তদন্দ ভুলে আমাদের নৌকা প্রতীককে বিজয় করার জন্য হাতে হাত মিলিয়ে কাধে কাধ মিলিয়ে কাজ করতে হবে। নেতা কর্মীদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন,নির্বাচনের সময় কে আপনাদের ডাকল বা না ডাকল এটা বড় কথা নয়। আপনারা যদি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক শেখ হাসিনার নৌকার কর্মী হয়ে থাকেন তা হলে নিজ দায়িত্বে নৌাকার বিজয় সুনিশ্চত করতে কাজ করে যান।

আপনারা প্রতিটি পাড়া মহল্লায় মানুষের দ্বারে দ্বারে যেয়ে শেখ হাসিনার উন্নয়নের কথা তুলে ধরে নৌকা প্রতীকে ভোট দেওয়ার কথা বলেন। কারন, নৌকা মার্কার সরকার ক্ষমতায় আসলে দেশের উন্নতি হয়। মানুষ ভালো থাকে। আজ শেখ হাসিনার সরকারের আমলে এ দেশ ডিজিটাল দেশে উন্নতি হয়েছে। এ দেশে নিজ অর্থায়নে পদ্মা সেতু নির্মান হচ্ছে।

এ গুলো মানুষকে বুঝাতে হবে। কারন বিএনপি জামাত ক্ষমতায় আসলে দেশের উন্নতি হয় না। তারা দেশকে ধ্বংস করে অর্থ পাচার করে বিদেশে। যার ফলাফল আপনারা দেখতে পাচ্ছেন। অর্থ কেলেংকারীতে জড়িয়ে সাবেক বিএনপির প্রধান মন্ত্রী খালেদা এখন শ্রীঘরে। এর চেয়ে লজ্জাজনক আর কি হতে পারে। তাই আমাদের নৌাকা বিজয়ের বিকল্প অন্য কিছু হতে পারে না।

এ সময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক প্রচার ও প্রকাশনা সম্পাদক ইলিয়াছ আযম,দপ্তর সম্পাদক আজিবর রহমান,শার্শা উপজেলা যুবলীগের আহবায়ক সাইদুজ্জামান বিটন, যুগ্ম আহবায়ক জাকির হোসেন, বেনাপোল পৌর প্যানেল মেয়র সাহাবুদ্দিন মন্টু, কাউন্সিলার রাশেদ আলী, আওয়ামী সাংস্কৃতিক ফোরামের শার্শা উপজেলা শাখার নেতা আমিনুর রহমান, সদস্য জাকির হোসেন আলম আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান, মতিয়ার রহমান মধু বেনাপোল পৌর আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সভাপতি রহমত আলী সহ সভাপতি হুমায়ুন কবির ও আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ প্রমুখ।

দেখা হয়েছে: 590
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪