|

নড়াইলের গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবাসহ গ্রেফতার-১

প্রকাশিতঃ ৬:০১ অপরাহ্ন | জুলাই ৩০, ২০১৮

নড়াইলের গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবাসহ গ্রেফতার-১

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম এর নিকট আসা এক গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবাসহ এক মাদকব্যবসায়ী গ্রেফতার করেছে নড়াইল সদর থানা পুলিশের একটি চৌকশ টিম।

গ্রেফতারকৃত মাদকব্যবসায়ীর নাম আল হাদী (২২)। সে নড়াইল সদর উপজেলাধীন কাশিয়াড়া গ্রামের কিবরিয়ার ছেলে। সোমবার (৩০ জুলাই) সকাল ৯টায় নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেনের নেতৃত্বে একই থানার এএসআই আনিচ, মনির ও রেজাউল অভিযান চালিয়ে তাকে নড়াইল পৌরসভাধীন উজিরপুর এলাকা থেকে গ্রেফতার করে। গ্রেফতারের সময় তার কাছ থেকে ৫০ পিচ ইয়াবা উদ্ধার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

পুলিশ সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃত আল হাদী ইয়াবা বিক্রির উদ্দেশ্যে নড়াইল পৌরসভাধীন উজিরপুর এলাকায় অবস্থান করছে মর্মে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম এর নিকট একটি গোপন সংবাদ আসে।

ওই সংবাদের পরিপ্রেক্ষিতে বিষয়টি খতিয়ে দেখার জন্য নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেনেকে নির্দেশ দিলে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে ওই এলাকায় অবস্থান করে আল হাদীকে ৫০ পিচ ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত গ্রেফতারকৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

এ ব্যাপারে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে জানান, ইয়াবার সাথে জড়িতদের ভিটে ছাড়া করা হবে নড়াইলের পুলিশ সুপার জসিম উদ্দিন, পিপিএম, একটি জাতি ধ্বংসের প্রধান হাতিয়ার। কাজেই এগুলোর সাথে কোনো আপোষ নয়। ছাত্র জীবন থেকেই ইয়াবা জঙ্গি ও সন্ত্রাস বিরুদ্ধে লড়েছি।

পুলিশে যোগদান করার পর মাদক, জঙ্গি ও সন্ত্রাসের বিরুদ্ধে জিহাদ করার সুযোগ যখন সৃষ্টিকর্তা করেই দিয়েছে তখন অচিরেই নড়াইল থেকে ইয়াবা জঙ্গি ও সন্ত্রাস নিশ্চিহ্ন করে ছাড়বো। নড়াইলে ইয়াবা ব্যবসার সাথে জড়িত কোনো ব্যক্তিকেই ছাড় দেওয়া হবে না। এরই ধারাবাহিকতায় নড়াইল সদর থানা পুলিশ অভিযান চালিয়ে ৫০ পিচ ইয়াবাসহ এক মাদকব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। পুলিশের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি গণমাধ্যমকর্মীদের জানান।

দেখা হয়েছে: 572
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪