|

নড়াইলের দিঘলিয়া ইউপি চেয়ারম্যান নীনা ইয়াছমিনের শপথ গ্রহণ

প্রকাশিতঃ ১০:২৭ অপরাহ্ন | জুন ১৪, ২০১৮

নড়াইলের দিঘলিয়া ইউপি চেয়ারম্যান নীনা ইয়াছমিনের শপথ গ্রহণ

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■

নড়াইলের দিঘলিয়া ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে বিজয়ী আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী নীনা ইয়াছমিন শপথ গ্রহণ করেছেন। আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়ের রিপোটে, বৃহস্পতিবার বেলা ১১টায় জেলা প্রশাসকের সভাকক্ষে তিনি শপথ গ্রহণ করেন। শপথবাক্য পাঠ করান নড়াইলের জেলা প্রশাসক মো. এমদাদুল হক চৌধুরী।

শপথ অনুষ্ঠানে নড়াইলের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. ইয়ারুল ইসলাম, প্রমুখ। শপথ গ্রহণ শেষে নীনা ইয়াছমিন আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে জানান, তিনি তার প্রয়াত স্বামীর অসামপ্ত কাজ সম্পন্ন করতে চান। পাশাপাশি নড়াইলের দিঘলিয়া ইউনিয়নকে সন্ত্রাসমুক্ত একটি ডিজিটাল ইউনিয়নে রূপান্তর করতে চান।

তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন। গত ১৫ মে নড়াইলের দিঘললিয়া ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে নিহত চেয়ারম্যান লতিফুর রহমান পলাশের স্ত্রী নীনা ইয়াছমিন নৌকা প্রতীক নিয়ে ৫ হাজার ৫৩৫ ভোট পেয়ে নির্বাচিত হন।

নীনা ইয়াছমিনের স্বামী দিঘলিয়া ইউপির সাবেক চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক লতিফুর রহমান গত ১৫ ফেব্রুয়ারি দুপুরে পরিষদ এলাকায় সন্ত্রাসীদের হাতে খুন হওয়ায় পদটি শূন্য হয়। এ ঘটনায় ১৫ জনকে আসামি করে থানায় হত্যা মামলা হয়।

দেখা হয়েছে: 580
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪