|

নড়াইলে ইউপি চেয়ারম্যান বিরুদ্ধে মহিলা মেম্বারদের যৌন হয়রানি অভিযোগ

প্রকাশিতঃ ৯:৪১ অপরাহ্ন | অগাস্ট ০৭, ২০১৮

নড়াইলে ইউপি চেয়ারম্যান বিরুদ্ধে মহিলা মেম্বারদের যৌন হয়রানি অভিযোগ

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■

নড়াইলের মাইজপাড়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মহিলা মেম্বারদের যৌন হয়রানি ও অশালীন আচরনের অভিযোগ উঠেছে।

ওই ইউপি’র মহিলা মেম্বার লাভলী বেগম, আনজিরা বেগম ও আরোবা বেগম তাদের সাথে অসাদাচারণ, যৌন হয়রানি ও মারধর করার অভিযোগ এনে জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দায়ের করে নড়াইলের মাইজপাড়া ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমানের যৌন কেলেঙ্কারী!

নড়াইলের মাইজপাড়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মহিলা মেম্বারদের যৌন হয়রানি ও অশালীন আচরনের অভিযোগ উঠেছে। ওই ইউপি’র মহিলা মেম্বার লাভলী বেগম, আনজিরা বেগম ও আরোবা বেগম তাদের সাথে অসাদাচারণ, যৌন হয়রানি ও মারধর করার অভিযোগ এনে জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন।

প্রাপ্ত অভিযোগে জানা যায়, মাইজপাড়া ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান একজন লম্পট ও টাউট প্রকৃতির ব্যক্তি। তার কাছে মহিলা মেম্বরদের কেউ কোন কাজে গেলে, কাজ করে দেয়া বাবদ কুপ্রস্তাব দেন। কোন ভাতা বা ভিজিডি কার্ডের কথা বলতে গেলেই নানা ভাবে মহিলা মেম্বারদের নাজেহাল করেন। একটু আন্তরিক হয়ে অনুরোধ করতে গেলেই গোপনে দেখা করতে বলেন। মাইজপাড়া বাজারে তার ব্যবসা কেন্দ্রের গোপন কক্ষে যেতে বলেন। কোন বরাদ্দের ব্যাপারে বা প্রকল্পের কাজের ব্যাপারে কথা বলতে গেলেই গায়ে হাত দেয়ার চেষ্টা করেন।

সুযোগ পেলেই হাত ধরা সহ জাপটে ধরার চেষ্টা করেন। সম্প্রতি জনৈক মহিলা মেম্বারকে বাথরুমের মধ্যে আক্রমন করেন। লোক লজ্জার ভয়ে ওই মহিলা মেম্বার বিষয়টি চেপে যান। যৌন সন্ত্রাসী জিল্লু চেয়ারম্যানের লোলুপ দৃষ্টির কারনে মহিলা মেম্বারদের ঘর ভাঙ্গার উপক্রম হয়েছে।

নিরুপায় হয়ে ক্ষতিগ্রস্থরা আত্মস্বীকৃত বদিষ্ট জিল্লু চেয়ারম্যানের বিরুদ্ধে জেলা প্রশাসক, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা, স্থানীয় সরকার মন্ত্রনালয়, খুলনা বিভাগীয় কমিশনার, পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে মাইজপাড়া ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান জানান, মহিলা মেম্বাররাই তাকে বিভিন্ন সময়ে উত্যক্ত করে। সুযোগ সুবিধা নেয়ার জন্য তার গায়ের উপর হেলেদুলে পড়ে।

দেখা হয়েছে: 1162
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪