|

নড়াইলে ইয়াবাসহ ১২ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

প্রকাশিতঃ ৮:১৮ অপরাহ্ন | জুন ২৭, ২০১৮

নড়াইলে ইয়াবাসহ ১২ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:

নড়াইলে পুলিশ অভিযান চালিয়ে ১২ বছরের সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আসামির নাম আলমগীর হোসেন (৪২)। সে নড়াইল জেলার সদর উপজেলাধীন চিলগাছা রঘুনাথপুর গ্রামের মোকসেদ সিকদারের ছেলে।

গ্রেফতারকৃত অপরজন হলো নয়ন বিশ্বাস (২৫)। সে একই এলাকার আফছার বিশ্বাসের ছেলে। বুধবার (২৭ জুন) ভোরে তাদেরকে নিজ এলাকা থেকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫০ পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ সদস্যরা।

পুলিশ সূত্রে জানা গেছে, ১২ বছরের সাজাপ্রাপ্ত আসামি মোকসেদ তার এলাকায় লুকিয়ে থেকে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে নিজ এলাকায় ইয়াবার ব্যবসা করছে মর্মে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেনের নিকট একটি গোপন সংবাদ আসে। ওই সংবাদের পরিপ্রেক্ষিতে তিনি নিজে নড়াইল সদর থানার এসআই আনিচ ও মনিরসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ওই এলাকায় অভিযান চালিয়ে মোকসেদকে গ্রেফতার করতে সক্ষম হয়।

পরে মোকসেদকে জিজ্ঞাসাবাদ করলে তার দেওয়া তথ্যানুযায়ী তার সহযোগী নয়নকেও গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। এ ব্যাপারে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায় ও সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যাকে জানান, অপরাধ দমনে নড়াইল পুলিশ সর্বদা সচেষ্ট।

এরই ধারাবাহিকতায় নড়াইল সদর থানা পুলিশ অভিযান চালিয়ে ১২ বছরের সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। তিনি আরও বলেন, শুধু সাজাপ্রাপ্ত আসামিই নয়, সব ধরনের অপরাধীদের আইনের আওতায় নিতে নড়াইল পুলিশ কখনোই পিছপা হবে না।

দেখা হয়েছে: 485
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪