|

নড়াইলে ইয়াবা ও কিশোরী ধর্ষণ মামলার আসামীসহ গ্রেপ্তার-৩

প্রকাশিতঃ ৮:৪৩ অপরাহ্ন | জুলাই ৩১, ২০১৯

নড়াইলে ইয়াবা ও কিশোরী ধর্ষণ মামলার আসামীসহ গ্রেপ্তার-৩

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■ নড়াইলে পুলিশের পৃথক অভিযান ইয়াবা ও কিশোরী ধর্ষণ মামলার আসামীসহ গ্রেপ্তার-৩ নড়াইলের লোহাগড়া ও নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতিতে ইয়াবা ট্যাবলেট সহ জসিম মোল্লা (২৫) নামে এক ইয়াবা ট্যাবলেট বিক্রেতাকে গ্রেপ্তার করেছে থানার পুলিশ।

নড়াইলের কালিয়া উপজেলার খাসিয়াল গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায় জানায় জসিম নড়াইলের খাসিয়াল গ্রামের মৃত সৈয়দ মোল্লার ছেলে। ইয়াবা ব্যাবসায়ি জসিম মোল্লা (২৫)কে তার নিজ বাড়িতে ইয়াবা ট্যাবলেট কেনাবেচা করছে এমন সংবাদের ভিত্তিতে নড়াইলের নড়াগাতি থানার পুলিশের নেতৃত্তে অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।

এসময় তার কাছ থেকে প্যাকেটে মোড়ানো ৩০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে নড়াইলের নড়াগাতি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে থানা পুলিশের অভিযানে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গোপন সংবাদের ভিত্তিতে দিবা গত রাতে গ্রেপ্তার করা হয়। নড়াইলের জয়পুর ইউনিয়নের চাচই গ্রামের নাসির শেখের লম্পট ছেলে নাহিদ শেখ (১৮) ও একই গ্রামের আঃ কাদের শেখের কিশোরী মেয়ে (১৫), এর সাথে প্রায় দেড় বছর পুর্বে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

এরপর তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে মোহাম্মদ নাহিদ শেখ নড়াইলের চাচই গ্রামের মুক্তার শেখের বাড়িতে নিয়ে তার স্ত্রী সুফিয়া বেগমের সহযোগিতায় ঘরের মধ্যে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। ধর্ষণের ফলে ওই কিশোরী ৭ মাসের অন্তঃস্বত্তা হয়ে পড়ে।

পরে ওই কিশোরীর পিতা আঃ কাদের শেখ বাদী হয়ে নাহিদকে প্রধান আসামী করে নড়াইলের লোহাগড়া থানায় গত ২৫ জুলাই রাতে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা নড়াইলের লোহাগড়া থানার এসআই মিল্টন কুমার দেবদাসের নেতৃত্বে একদল পুলিশ ২৫ জুলাই রাতেই ধর্ষিতা কিশোরীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন জানায়, ধর্ষিতা কিশোরীকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ওই কিশোরীর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন শেষে ওই কিশোরী বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমাতুল মোর্শেদার আদালতে ২২ ধারায় জবানবন্দী প্রদান করেছে।

পুলিশ ধর্ষণে সহযোগিতা করায় গত ২৬ জুলাই শনিবার রাতে আসামী সুফিয়া বেগম (৩৫)কে গ্রেফতার করে এবং গত ২৭ জুলাই শনিবার দুপুরে গ্রেফতারকৃত ওই সহযোগি বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমাতুল মোর্শেদার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দী শেষে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 517
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪