|

নড়াইলে কর্মরত ডিবি পুলিশ সদস্যের মৃত্যু, পুলিশ সুপারের শোক

প্রকাশিতঃ ৮:২২ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৪, ২০১৮

নড়াইলে কর্মরত ডিবি পুলিশ সদস্যের মৃত্যু, পুলিশ সুপারের শোক

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■

নড়াইলে কর্মরত অবস্থায় এক পুলিশ সদস্যের মৃত্যুতে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম গভীরভাবে শোক প্রকাশ করেছেন। মৃত ওই পুলিশ সদস্যের নাম মোঃ সাজ্জাদ হোসেন।

সে মৃত্যুর পূর্বে নড়াইলের কালিয়া থানায় কর্মরত ছিল। সোমবার (২৪ সেপ্টেম্বর) সকালে কালিয়া থানায় কর্মরত অবস্থায় সে অসুস্থ হয়ে পড়ে। তাৎক্ষণিক সহকর্মীরা তাকে হাসপাতালে নেওয়ার পথেই সে মারা যায়।

খবর পেয়ে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম তার লাশ নড়াইলের পুলিশ লাইন অডিটোরিয়ামে আনার জন্য নির্দেশ প্রদান করে। সাজ্জাদের লাশ সেখানে পৌঁছালে তার জানাজা সম্পন্ন হয়।

এ সময় নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম কান্নাবিজড়িত কণ্ঠে বলেন, মৃত সাজ্জাদ দীর্ঘদিন ধরে নড়াইল জেলা গোয়েন্দা শাখায় কর্মরত ছিল।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম, পিপিএম, সহকারি পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মেহেদী হাসান, সহকারি পুলিশ সুপার (হেডকোয়ার্টার্স) মোঃ জালাল উদ্দিন, সহকারি পুলিশ সুপার (প্র.বি.) মোঃ ইশতিয়াক আহম্মেদ, নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন, ডিবি পুলিশের ওসি আশিকুর রহমান।

ডিবি এবং কালিয়া থানাসহ তার কর্মজীবনে কোনো ত্রুটি খুঁজে পাওয়া যায়নি। সততা ও নিষ্ঠার মধ্যে দিয়ে কর্মরত অবস্থায় সে মৃত্যুবরণ করেছে। নড়াইল পুলিশ একজন সৎ পুলিশ সদস্যকে হারিয়েছে বলেও তিনি মন্তব্য করেন। জানাজা শেষে পুলিশ সুপারের নির্দেশে পুলিশের গাড়িতে করে সাজ্জাদের মরদেহ তার গ্রামের বাড়িতে পরিবারের কাছে পাঠিয়ে দেওয়া হয়।

দেখা হয়েছে: 494
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪