|

নড়াইলে তুলারামপুর ব্রিজের বিকল্প সড়কে ট্রাক বিকল যান চলাচল বন্ধ

প্রকাশিতঃ ৪:৫৭ অপরাহ্ন | মে ১৮, ২০১৮

নড়াইলে তুলারামপুর ব্রিজের বিকল্প সড়কে ট্রাক বিকল যান চলাচল বন্ধ

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■

বুধবার রাত ৩টা থেকে বৃহস্পতিবার (১৭ মে) সকাল ১০টা পর্যন্ত যানবাহন চলাচল বন্ধ থাকে। পরে ট্রাকটি সরিয়ে নিলে যানবাহন চলাচল নড়াইল-যশোর সড়কের তুলারামপুর এলাকায় নির্মাণাধীন একটি ব্রিজের বিকল্প সড়কের ওপর একটি ট্রাক বিকল হয়ে তুলারামপুর নির্মাণাধীন ব্রিজের ওপর বন্ধ হয়ে যায়।

বুধবার রাত ৩টা থেকে বৃহস্পতিবার (১৭ মে) সকাল ১০টা পর্যন্ত যানবাহন চলাচল বন্ধ থাকে। পরে ট্রাকটি সরিয়ে নিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।জানা গেছে, রাতে বালু বোঝাই একটি ট্রাক বিকল্প সড়কে বিকল হয়ে পড়ে। সকাল ১১টা পর্যন্ত চেষ্টার পর ট্রাকটি সরিয়ে নেয়া সম্ভব হয়।

এ সময় সড়কের দু’পাশের বাস, ট্রাক, কাভার্ড ভ্যানসহ শতাধিক যানবাহন আটকা পড়ে। জেলা বাস-মিনিবাস মালিক সমিতির নেতা আলিমুজ্জামান ঠান্ডু জানান, বিকল্পভাবে চলাচলের জন্য নির্মিত সড়কটিতে কাঁদা হয়ে যাওয়ার কারণে প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের গাফিলতির কারণে প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে।

কিন্তু সড়ক বিভাগ ও ঠিকাদার কর্তৃপক্ষ এ ব্যাপারে কোনো উদ্যোগ গ্রহণ না করায় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে। সড়ক ও জনপথ অধিদপ্তর নড়াইলের নির্বাহী প্রকৌশলী আবু হেনা মোস্তফা কামাল, নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে জানান, বৃষ্টির কারণে ওই বিকল্প সড়কে ওভার লোডের ট্রাক চলাচলের জন্য কিছুটা সমস্যার সৃষ্টি হয়েছে।

ওভার লোডের গাড়ি চলাচল বন্ধ এবং বিকল্প সড়কের ওপর ইট ও বালু দিয়ে আরো মজবুত করা হচ্ছে। নড়াইলের ঠিকাদারি প্রতিষ্ঠান তমা কনষ্ট্রাকশন এর মালিক ওয়াহিদুজ্জামান কাজটি বাস্তবায়ন করছেন।

দেখা হয়েছে: 478
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪