|

নড়াইলে দুর্গাপূজার অনুষ্ঠানে বস্ত্র বিতরণ করলেন ডিসি-এসপি

প্রকাশিতঃ ৯:১১ অপরাহ্ন | অক্টোবর ১৮, ২০১৮

নড়াইলে দুর্গাপূজার অনুষ্ঠানে বস্ত্র বিতরণ করলেন ডিসি-এসপি

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:

নড়াইলে পূর্বে থেকেই ডিসি-এসপি বান্ধব জেলা ছিল যা গ্রীন নড়াইল ক্লিন নড়াইলের দিকে খেয়াল করলে বোঝা যায়। নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম প্রশাসনিক সকল কাজে সর্বদা নড়াইলের জেলা প্রশাসককে সহযোগিতা করে যান।

বুধবার (১৮ অক্টোবর) রাত ১০টায় নড়াইলের কালীবাড়ি মন্দির পরিদর্শনে যান নড়াইলের জেলা প্রশাসক আঞ্জুমান আরা ও নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম। এ সময় নড়াইল পূজা উদযাপন পর্ষদের সভাপতি ও সাধারণ সম্পাদক তাঁদেরকে ফুলেল শুভেচ্ছা জানান। পূজার বিভিন্ন কার্যাবলি ঘুরে ঘুরে দেখেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার।

এ সময় পূজা উদযাপন পর্ষদ কর্তৃক আয়োজিত আলোচনা সভায় অন্যান্যের সাথে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম তাঁর বক্তব্যে বলেন, ধর্ম যার, যার উৎসব সবার। আর এ কারণে সাম্প্রদায়িকতা ভুলে সকলের উচিৎ একে অন্যের উৎসবে স্বতঃস্ফূর্তভাবে যোগদান করা। এতে করে মানুষের মধ্যে বিদ্যমান বৈষম্য দূরীভূত হয়।

আলোচনা সভা শেষে হতদরিদ্রদের মাঝে নিজ হাতে বস্ত্র বিতরণ করেন নড়াইলের জেলা প্রশাসক আঞ্জুমান আরা ও নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম। নড়াইলের জেলা প্রশাসক ও পুলিশ সুপারের এরূপ ব্যবহারে মুগ্ধ নড়াইল জেলা পূজা উদযাপন পরিষদের সদস্যরা।

দেখা হয়েছে: 534
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪