|

নড়াইলে দুর্বৃত্তরা পেট্রল দিয়ে সয়ামিল পুড়িয়ে দিয়েছে

প্রকাশিতঃ ১০:১৫ অপরাহ্ন | নভেম্বর ০৮, ২০১৮

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:

নড়াইলের দিঘলিয়া ইউনিয়নের মাইগ্রাম চৌরাস্তায় অবস্তির স’মিল টি পেট্রল দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। মটিয়াডাঙ্গা গ্রামের মৃত জালাল শেখের ছেলে জয়নাল অনেক পরিশ্রম মাধ্যমে একটি সোয়ামিল করে জীবিকা নির্বাহ করিতে ছিল।

মঙ্গলবার (০৬/১১/১৮) রাত আনুমানিক ১টার সময় দুর্বত্তরা আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে।সরেজমিনে গিয়ে দেখা যায় সোমিলের ম্যাশিন, যন্ত্রপাতি ও ঘর পুড়ে ভষিভুত হয়েছে। মিলের পাশের বাড়ি আশরাফ আলীর কাছে জানতে চাইলে তিনি বলেন রাত ১টার দিকে আমার স্ত্রী মিলের দিক থেকে বিকট শব্দ শুনতে পেয়ে আমাকে ডাক দেয়।

আমি ঘুম থেকে উঠে দৌড়ে মিলের দিকে এসে দেখি আগুনে মিল পুড়ছে। আমি আগুন আগুন বলে চিৎকার করলে আসে পাশের আরো কয়েকজন লোক আমরা সাথে আগুন নেভানোর চেষ্টা করে । পাশে পানি না থাকার মিল পুড়ে সব শেষ হয়ে যায়।মিল মালিক জয়নাল কেদে কেদে বলেন, সারা জীবনের সঞ্চয় দিয়ে এই মিলটি করেছিলাম কে বা কারা মিলটি পুড়িয়ে দিয়ে আমাকে পথের ফকির বানিয়ে দিয়ে গেল। আমি এর উপযুক্ত বিচার চাই।

এ বিষয় আমি থানায় একটা জিডি করেছি জিডি নং-২৪২।লোহাগড়া থানার অফিসার ইন-চার্জ প্রবির কুমার বিশ্বাস, নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে, বলেন, তদত্ত করে এ বিষয় আইনানুক ব্যবস্থা গ্রহণ করা হবে

দেখা হয়েছে: 827
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪